১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বিদায়ী জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনকে কুষ্টিয়া প্রেসক্লাব এর পক্ষ থেকে সংবর্ধনা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ০৭ ২০১৬, ০২:১৪ | 652 বার পঠিত

14269461_1785446111741158_628851667_nমো.নাজমুল হাসান নাহিদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।। কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন বলেছেন, আমি জেলা প্রশাসকের শ্রেষ্ঠত্বের যে স্বীকৃতি পেয়েছি তা কুষ্টিয়ার ২২ লক্ষ মানুষকে উৎসর্গ করলাম। কুষ্টিয়া প্রেসক্লাব আয়োজিত, জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনের বিদায় উপলক্ষে এক মতবিনিময় সভায় সংবর্ধিত অতিথি জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, সাংবাদিক বন্ধুরা বিভিন্ন সময় তথ্য দিয়ে আমাকে সহায়তা করেছে। কুষ্টিয়া প্রেসক্লাব আমাকে যে সংবর্ধনা দিয়েছে তা আমার আমৃত মনে থাকবে। আমি কুষ্টিয়ার মানুষের কল্যাণে কাজ করেছি। জেলাবাসির নিরাপত্তার জন্য আমাকে অনেক সময় কঠিনতম সিদ্ধান্ত নিতে হয়েছে।

তারপরও আমি কোন অন্যায় করিনি। কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন আরো বলেন, আমাদেরকে চেতনা থেকে জাগ্রত হতে হবে। আমি মুক্তিযুদ্ধের চেতনার আদর্শের লড়ায়ে জিতেছি। দেশকে এগিয়ে নিয়ে যাবার স্বপ্ন দেখছি। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের হাতে কলম রয়েছে, দেশ ও জনগণের স্বার্থে তা ব্যবহার করবেন। জেলা প্রশাসক বলেন, আমি কুষ্টিয়ার মানুষের মধ্যে বেঁচে থাকতে চাই। কারণ কুষ্টিয়ার মানুষের জন্য আমি শ্রেষ্ঠত্বের স্বীকৃতি পেয়েছি। আমি শ্রেষ্ঠত্বের যে স্বীকৃতি পেয়েছি তা কুষ্টিয়ার ২২ লক্ষ মানুষকে উৎসর্গ করলাম।

গতকাল সন্ধ্যা সাড়ে ৭ টায় কুষ্টিয়া পৌরসভার অডিটরিয়ামে অনুষ্ঠিত এ সমতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনের সহধর্মীনি ও কালেক্টরেট স্কুল এন্ড কলেজ কুষ্টিয়া অধ্যক্ষ মিসেস রেহানা সুলতানা, জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আ.স.ম আখতারুজ্জামান মাসুম ও শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান। জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনের সহধর্মীনি মিসেস রেহানা সুলতানা তাঁর বক্তব্যে বলেন, জেলা প্রশাসক অসম্ভব সাহসিকতার সাথে সুন্দরভাবে জেলা পরিচালনা করেছেন। এজন্য আমি গর্বিত। জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন, জেলা প্রশাসক মানব সেবাই ব্রত ছিলেন।

সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, ডিসি বাহাদুর সবাইকে সমন্বয় করে চমৎকার ভাবে জেলা চালিয়েছেন। জেলা জাসদের সভাপতি হাজী গোলাম মহসিন বলেন, জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনের মধ্যে তড়িৎ সিদ্ধান্ত নেবার গুণাবলি ছিলো। সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আ.স.ম আখতারুজ্জামান মাসুম বলেন, জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন সরকারের স্বার্থ ও সম্পদ রক্ষা করে কুষ্টিয়া বাসির জন্য নিরলস কাজ করেছেন। শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান বলেন, সাংবাদিক সমাজ সহ যেখানেই দ্বন্দ ছিল সেখানেই জেলা প্রশাসক মিল করেছেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মুজিব-উল-ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু হেনা মোহাম্মদ মোস্তফা কামাল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার খোদেজা খাতুন, জেলা সিনিয়র তথ্য অফিসার তৌহিদুজ্জামান, দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং চ্যানেল আই’র কুষ্টিয়া জেলা প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু প্রমুখ ও নয়া আলো কুষ্টিয়া জেলা প্রতিনিধি মো.নাজমুল হাসান নাহিদ।

মতবিনিময় এ সভায় আরো বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক চ্যানেল টুয়েন্টিফোর’র স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, সোহেল রানা, প্রথম আলো প্রতিনিধি তৌহিদী হাসান, দৈনিক খবর পত্রিকার প্রতিনিধি রাশিদুজ্জামান খান টুটুল ও ডেইলী অবজারভার পত্রিকার প্রতিনিধি পিএম সিরাজুল ইসলাম। মতবিনিময় সভা পরিচালনা করেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন সাগর। মতবিনিময় সভায় কুষ্টিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় দৌলতপুর, খোকসা প্রেসক্লাবসহ। সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়। সভায় কুষ্টিয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ ছাড়াও জেলার সম্পাদকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করেন দৈনিক নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি ও কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য আ.ফ.ম নুরুল কাদের। পবিত্র শ্রীশ্রী গীতা থেকে পাঠ করেন দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য সুজন কুমার কর্মকার।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4659940আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET