১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-




বিধবা কুলসুম বিবিকে ঘর দিলে তরুণ ব্যবসায়ী

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০৯ ২০২১, ২০:৩১ | 793 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

তরুণ সমাজ কর্মী রাহাদ আকন্দের ফেসবুক পোস্ট দেখে বিধবা কুলসুম বিবির জন্য থাকার ঘর নির্মাণ করে দিচ্ছেন তরুণ ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত। সাদ্দাম হোসেন অনন্ত শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের মৃত আব্দুল বাতেন ছেলে। তিনি সদর উপজেলার পুস্পদাম রিসোর্টের ব্যবস্থাপক।

ভুক্তভোগী কুলসুম বিবি কাওরাইদ গ্রামের মৃত শহিদুল ইসলামের স্ত্রী।
তরুণ সমাজ কর্মী রাহাদ আকন্দ বলেন, কুলসুম বিবির স্বামী মারা যাওয়ার পর থেকে খুবই কষ্টে দিনপাত করছেন। স্বামীর রেখে যাওয়া সামান্য ভিটেমাটিতে একটি খুপরি ঘর তুলে দিনপাত করছেন। এমন অবস্থা দেখে আমার নিজস্ব ফেসবুক আইডিতে পোস্ট করি। ফেসবুক পোস্টটি তরুণ ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্তের নজরে পড়ে। এরপর আমার সাথে যোগাযোগ করে অসহায় কুলসুম বিবির বাড়িতে গিয়ে ঘর দেয়ার প্রতিশ্রুতি দেন। এর একদিন পর ঘরের সকল মালামাল নিয়ে হাজির হন তিনি।

কুলসুম বিবি বলেন, আমার একমাত্র ছেলে মাদ্রাসায় পড়তো। করোনার কারণে মাদ্রাসা বন্ধ। তাই সে সেলাইয়ের কাজ শিখছে। আমি মানুষের বাড়ি বাড়ি কাজ করে যে টাকাপয়সা উপার্জন করি। তাদিয়ে কোন মতে সংসার চালায়। ঘর করার মতো শক্তি সমর্থ কোনটাই নেই আমার। ঘর পেয়ে একটু আরামে থাকতে পারবো।

ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত বলেন, ফেসবুক পোস্ট পাওয়ার সাথে সাথে ছুটে যায় বিধবা কুলসুম বিবির বাড়ি। একটি জরাজীর্ণ ঘরে খুব কষ্ট করছে। তাই তাঁকে নিজস্ব অর্থায়নে একটি টিনসেড ঘর নির্মাণ করে দিচ্ছি।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET