৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • করোনা-ভাইরাস
  • বিভ্রান্তির কোন কারন নেই পর্যায় ক্রমে সকলকে টিকা দেয়া হবে হুইপ ইকবালুর রহিম এমপি

বিভ্রান্তির কোন কারন নেই পর্যায় ক্রমে সকলকে টিকা দেয়া হবে হুইপ ইকবালুর রহিম এমপি

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২০ ২০২১, ১৬:৪৩ | 636 বার পঠিত

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দেশের প্রত্যেক মানুষকে কোভিড-১৯ এ টিকা প্রদানের আওতায় আনা হবে। বিনামুল্যে টিকা পাবে সারাদেশের মানুষ উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের স্বাস্থ্যখাত বিশ্বের দরবারেও প্রশংসা কুড়িয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর হস্তক্ষেপ ও দ্রæততম সময়ে কোভিড-১৯ এর টিকা দেশে এনে দেশের মানুষকে রক্ষা করতেই শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবদান বাংলাদেশের মানুষ কখনো ভুলবে না। বাংলাদেশকে টিকা উপহার দেওয়ার জন্য ভারত সরকারকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে রক্ষার জন্য টিকা এনেছেন আর বিএনপি-জামায়াতরা এই টিকাকে নিয়ে বিভ্রান্ত ছড়াচ্ছে। গুজব ছড়াচ্ছে জনগনের মাঝে। কিন্তু জনগন এসব বিভ্রান্তকে নস্যাৎ করে কোভিড-১৯ এর টিকা নিচ্ছে। হুইপ ইকবালুর রহিম এমপি আরও বলেন বিভ্রান্তির কোন কারন নেই। পর্যায় ক্রমে সকলকে টিকা দেয়া হবে।
২০ ফেব্রæয়ারী শনিবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড-১৯ এর টিকাদান কার্যক্রম পরিদর্শন ও হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ-এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন, হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ শাহ মোজাহেদুল ইসলাম, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, সাধারন সম্পাদক ডাঃ বি কে বোস, দিনাজপুর চেম্বারের সভাপতি সুজাউর রব চৌধুরী, গণপুর্ত বিভাগের নির্বাহী পরচালক মোঃ কুতুব আল হোসাইন, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর সহযোগি অধ্যাপক ও মেডিসিন বিভাগের প্রধান ডাঃ নুরুজ্জামান। সভা পরিচালনা করেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ আবু রেজা মোঃ মাহমুদুল হক।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4395333আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET