২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • বিরলে চুরি হওয়া মুরগীর খাদ্য (ফিড) ২৪ বস্তা উদ্ধার করেছে থানা পুলিশ। আসামী গ্রেপ্তার -০১




বিরলে চুরি হওয়া মুরগীর খাদ্য (ফিড) ২৪ বস্তা উদ্ধার করেছে থানা পুলিশ। আসামী গ্রেপ্তার -০১

সাদেকুল ইসলাম সুবেল, বিরল,দিনাজপুর করেসপন্ডেন্ট

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২৪, ২২:২৩ | 629 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

দিনাজপুরের বিরল ১২ ফেব্রুয়ারি (সোমবার) উপজেলার ১০ নং রানীপুকুর ইউনিয়নের মির্জাপুরে ব্রয়লার মুরগীর খামার থেকে চুরি হওয়া ২৪ বস্তা ফিডসহ ১জন আসামীকে গ্রেপ্তার করেছে বিরল থানা পুলিশ  ।
মামলা সুত্রে জানা যায় ১২, ফেব্রুয়ারি (সোমবার) রাত্রি ১২ টা থেকে ৩টা পর্যন্ত সময়কার মধ্যে রানীপুকুর ইউনিয়নের মির্জাপুরে সোহেল রানা’র মুরগীর খামার থেকে আনুমানিক ১৩৫০ পিস ব্রয়লার জাতের মুরগী ও সিপি কোম্পানির ২৪ বস্তা মুরগীর খাদ্য (ফিড) চুরি হয়।
এ ঘটনায় খামারী সোহেল রানা বাদী হয়ে  বিরল থানায় একটি এজাহার দায়ের করেন।
চুরির অভিযোগের ভিত্তিতে গোপনে সংবাদ পেয়ে উক্ত মামলার আইও এস আই আতিকুর রহমান আতিক ও এস আই হাসান ফারুক সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পার্শ্ববর্তী ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার পদমপুর গ্রামের জহিরুল ইসলাম এর ছেলে নাঈম ইসলাম এর নিজ বাসা থেকে ২৪ বস্তা ফিডসহ নাঈম ইসলাম কে গ্রেফতার করতে সক্ষম হয়।
উক্ত মামলার আইও বিরল থানার কর্মরত এস আই আতিকুর রহমান আতিক জানায় ১৩৫০ টি মুরগী ও ২৪ বস্তা ফিড চুরির অভিযোগ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে চুরি হওয়া মুরগীর খামারের কর্মচারী রানীশংকৈল উপজেলার পদমপুর গ্রামের জহিরুল ইসলাম এর ছেলে নাঈম ইসলাম এর বাসায় রাণীশংকৈল থানার জরুরী টিম এর সহযোগিতায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চুরি হওয়া ২৪ বস্তা ফিড উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাঈম স্বীকার করে ১৩৫০ টি মুরগী আমরা ০৩ জন পরিকল্পনা করে চুরি করার পরে বিক্রি করে দিয়েছি। ঘটনায় রাণীশংকৈল মকবুল হোসেন এর ছেলে মিজানুর রহমান ও পাদমপুর রাণীশংকৈল গ্রামের  জহিরুল ইসলাম এর ছেলে নাঈম ইসলাম এবং ভান্ডারা রাণীশংকৈল গ্রামের ওবায়দুর রহমান এর ছেলে নুর আলমকে আসামী করে বিরল থানায় চুরির নিয়মিত মামলার মাধ্যমে ০২ নং আসামী কে আদালতে পাঠানো হয়েছে যার মামলা নং- ০৮।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET