১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বিরাটের চেয়েও জনপ্রিয় মুস্তাফিজ!

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০১৬, ০৬:২২ | 692 বার পঠিত

140836_1 নয়া আলোঃ

কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে নিয়ে চমকের যেন শেষ নেই। ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) চোখ ধাঁধানো বোলিং উপহার দিয়ে সাবেকদের প্রশংসায় ভাসছেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদের এ বাংলাদেশি পেসার ইতিমধ্যে ৫ ম্যাচে নিয়েছেন ৭ উইকেট।
তবে তার উইকেট এখানে মূখ্য নয়। ব্যাটসম্যানরা তাকে সামলে উঠতে পারছেন না। এতে তার বোলিং ইকোনোমি রেটটা রীতিমতো চোখ কপালে তোলার মতো।
মাঠে চমক দেয়ার পর এবার ইন্টারনেট জগতেও আলোড়ন তুললেন তিনি। এই জগতে ভারতের হার্টথ্রব ব্যাটসম্যান বিরাট কোহলির চেয়ে ইতিমধ্যে তিনি বেশি প্রত্যাশিত খেলোয়াড় হয়ে পড়েছেন।
জনপ্রিয় ক্রিকেটওয়েবসাইট ‘ইএসপিএনক্রিকইনফো’ সম্প্রতি একটি পরিসখ্যান তুলে ধরেছে যেখানে দেখানো হয়েছে ইন্টারনেটে চলতি আইপিএলে গত এক সপ্তাহে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে কোন খেলোয়াড়কে।
এতে দেখা যায়, বিশ্বব্যাপী কোটি ক্রিকেট দর্শকদের মধ্যে বিরাট কোহলির চেয়ে মুস্তাফিজুর রহমানকে বেশি খোঁজা হয়েছে। এই তালিকায় সবার ওপরে আছে দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরাইজ শামসির নাম। তারপরই আছে যথাক্রমে মুস্তাফিজ ও কোহলির নাম।
তবে ব্যক্তিগতভাবে বিরাট কোহলির একজন ভক্ত মুস্তাফিজ। তিনি বলেছেন, ‘কোহলি দাদা’ তার বড় ভাইয়ের মত এবং তিনি তার অনুপ্রেরণা।
টুর্নামেন্টে চমক জাগানো খেলা উপহার দিলেই সেই খেলোয়াড়কে সাধারণত বেশি খোঁজা হয়। কিন্তু শামসির নামটা শীর্ষে থাকার পেছনে কারণ অন্য। টুর্নামেন্ট চলাকালে হঠাৎ ইনজুরিতে পড়েন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্যামুয়েল বাদরি। এই এবারের আইপিএল শেষ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের এ ক্রিকেটারের। তার বদলে ব্যাঙ্গালোরে নেয়া হয় দক্ষিণ আফ্রিকার শামসিকে। বিখ্যাত একজন খেলোয়াড়ের বদলে তাকে দলে নেয়ায় কৌতুহলটা ছিল চরমে। তাই তার পরিচয় জানতে তাকে বেশি খোঁজা হয়েছে। এছাড়া তিনি ব্যাঙ্গালোরের হয়ে ২ ম্যাচে ৫৭ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। এতে বলা যায়, নৈপুণ্য গুণে সবচেয়ে খোঁজা হয়েছে মুস্তাফিজকে।
ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজা হচ্ছে যাদের
১. তাবরাইজ শামসি (দক্ষিণ আফ্রিকা)
২. মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ)
৩. বিরাট কোহলি (ভারত)
৪. ক্রুনাল পান্ডে (ভারত)
৫. রাজাগোপাল সতীশ (ভারত)
৬. লোকেশ রাহুল (ভারত)
৭. ডোয়াইন স্মিথ (ও. ইন্ডিজ)
৮. কেন রিচার্ডসন (অস্ট্রেলিয়া)
৯. নিখিল নাইক (ভারত)
১০. মুরুগান অশ্বিন (ভারত)

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4531088আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET