১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমান গ্রেফতার

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০১৬, ০৯:৫২ | 680 বার পঠিত

sahfik-rehman-arrested নয়া আলো ডেস্ক-

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) নীতি নির্ধারক পর্যায়ের বুদ্ধিজীবী হিসেবে পরিচিত বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার করা হয়েছে। আজ সকালে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। প্রাথমিকভাবে জানা গেছে, শফিক রেহমানকে আপাতত ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।

শফিক রেহমানের আটকের বিষয়টি বিএনপি থেকে জানানো হয়েছে। তার স্ত্রী তালেয়া রেহমানের বরাতে বিষয়টি সংবাদ মাধ্যমকে জানান বিএনপির মিডিয়া বিভাগের কর্মকর্তা শায়রুল কবির খান।

শফিক রেহমানের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বেগম খালেদা জিয়ার প্রেস সেক্রেটারি মারুফ কামাল খানও। তিনি তার ফেসবুক পাতায় বিষয়টি নিশ্চিত করেন। এ দিকে তাকে গ্রেফতারের বিষয়ে ডিবি উপকমিশনার ও শফিক রেহমানের মামলার তদন্ত তদারক কর্মকর্তা মো. মাশরুকুর রহমান খালেদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজিব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টা মামলায় শফিক রেহমানের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাকে গ্রেফতার করা হয়েছে এ কারণেই।

শফিক রেহমানের স্ত্রী সংবাদ মাধ্যমকে জানান, আজ সকালে বেসরকারি টেলিভিশনের সাংবাদিক পরিচয়ে কয়েকজন তাদের বাসায় ঢুকেন। তারা শফিক রেহমানের সাক্ষাৎকার নিবেন বলে জানান। এ কারণে বাসার ভিতরেই ছিলেন তিনি (তালেয়া)। পরে বাসার বাবুর্চি তাকে জানান যে, শফিক রেহমানকে ধরে বাইরে নিয়ে যাওয়া হয়েছে।

এ সময় বাবুর্চি তাদের বাধা দেন। কিন্তু তাকে মারধর করে চুপ থাকতে বলা হয়। যারা বাড়ির ভিতরে ঢুকেছিলেন, তাদের মধ্যে একজনের পোশাকে ডিবি লেখা ছিলো, শফিক রেহমানের স্ত্রীকে এ তথ্য জানান তাদের বাসার দারোয়ান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4531087আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET