১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




বীরগঞ্জে জোর পূবর্ক শিশু ধর্ষন, ধর্ষক গ্রেফতার

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ২৪ ২০১৮, ১৯:০৫ | 666 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি-

দিনাজপুরের বীরগঞ্জের ১ শিশুকে জোর পূবর্ক ধর্ষনের ঘটনায় থানায় মামলা, লম্পট ধর্ষককে পুলিশ গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করেছে।
উপজেলার মরিচা ইউনিয়নের ডাবরা জিনেশ্বরী গ্রামের মৃত আনন্দ মোহন বর্ম্মনের লম্পট পুত্র কোমল চন্দ্র বর্ম্মন কাইচালু (৪৫) প্রতিবেশী কানাই বর্ম্মনের বাড়ীতে ২৩ এপ্রিল প্রবেশ করে এসে ৮৫নং ডাবরাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী সৃস্টি রানী বর্ম্মন (৯) কে বাড়ীতে একা পেয়ে জোর পূর্বক শোওয়ার ঘরের বিছানায় নিয়ে ধর্ষন করে। কোমলমতি স্কুল ছাত্রী সৃস্টি রানী বর্ম্মনের চিৎকারে পিংকী রানী রায়, মুক্তি রানী রায় সহ প্রতিবেশীরা ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়। স্কুল ছাত্রীর মা রতœা রানী বর্ম্মন জানান, মেয়ের বাবা মুজুরীর কাজে কুমিল্লা জেলায় ও আমি মেয়েকে একা রেখে নিজেও মজিুরীর কাজে মাঠে ছিলাম। আমারা বাড়ীতে না থাকার সুযোগে সৃস্টি রানীকে জোর পূর্বক ধর্ষন করেছে। ডাবরাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ চন্দ্র রায় সংবাদের সত্যতা স্বীকার করে জানান, সৃস্টি রানী ঘটনার কারনে ইংলিশ পরীক্ষায় অংশ গ্রহন করতে পারেনি।
বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাকিলা পারভিন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, সৃস্টি রানী মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪)(ঘ) ধারায় থানায় ১টি মামলা হয়েছে। যার নং- ২৪ এবং রাতেই এসআই দুলালের নেতৃত্বে পুলিশের ১টি টিম অভিযান চালিয়ে ধষর্ককে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করেছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET