২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

বেনাপোলে হিরোইন সহ মাদক সম্রাট আটক

সোহাগ হোসেন, বেনাপোল,যশোর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ৩০ ২০২১, ১৮:২২ | 731 বার পঠিত

যশোরের বেনাপোল পোটথানাধীন সাদিপুর গ্রাম থেকে বিভিন্ন মামলার মাদকের গটফাদার হিসাবে পরিচিত মোস্তাক আলি(৪৫)নামে এক মাদক পাচারকারী আটক করেছে (আফগানি)মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর পুলিশ।

বৃহস্পতিবার(২৯শে জুলাই)দুপরের দিকে আটকৃত আসামির নিজ ঘরের মধ্যে থেকে ২গ্রাম হিরোইন সহ আটক করা হয়।আকৃত আসামি বেনাপোল পোর্টথানধীন সাদিপুর গ্রামের পশ্চিমপাড়া তোবার আলির ছেলে।

সরেজমিনে ঘটোনাস্থলে গিয়ে দেখা যায়, আটকৃত আসামির বউ অভিযোগ করে বলেন,আফগানি পুলিশ তাদের কে জোর করে মারধর করে জামার পকেটে মাদক দিয়ে তার স্বামিকে ষড়যন্ত্র করে ধরে নিয়ে মামলা দিয়েছে ।তাদের ব্যাবহৃত আলমারি, স্বকেজ ভেঙ্গে টাকা নিয়ে গেছে।ভাঙ্গার কথায় জিজ্ঞাস করা হয় চাবি দেন নাই কেন,তখন বলেন চাবি হারায়ে গিয়াছে মাথা ঠিক ছিল না।

স্থনীয় অনেকে নাম প্রকাশ না করায় সর্থে বলেন, মাদক,স্বর্ণ, ডলার, হুন্ডি,নারি পাচার এসমস্ত হচ্ছে তার নিত্যদিনের কারবার। এ সমস্থ ব্যবসায় করে সে বিলাশ বহুল গাড়ি বাড়ি করেছে।এর আগে বিজিবি তাকে তিনবার প্রায় দেড় কোটি হুন্ডির২৫লক্ষ, ৬৮লক্ষ ও ৩৩ লক্ষ টাকা সহ তাকে আটক করে।তাকে এতো কম মাদক দিয়ে চালান করার মধ্যে কোন অর্থের লেনদেন হতে পারে বলে ধারনা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রনের উপপরিদর্শক এস আই মনিরুজ্জামান জানান, ঐ বাড়ি মাদকদ্রব্য তল্লাশির জন্য তাদের ব্যাবহৃত আলমারি ভাঙ্গা হয় সেখান থেকে আমরা কোনো টাকা পয়সা নেই নাই।আমরা যে টাকা পেয়েছি সেটা আবার তাদেরকে ফেরত দিয়েছি।ফেরত টাকার ভিডিও আছে।আসামিকে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে থানায় হস্থান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4723709আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET