২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২০শে শাবান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




বেলকুচিতে পুলিশ প্রশাসন সতর্ক অবস্থানে

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০১৮, ১৯:২৮ | 691 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:- সিরাজগঞ্জের বেলকুচিতে আর কোনো নাশকতা হতে দেওয়া যাবে না বলে মন্তব্য করেছেন থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন। তিনি বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করাকে কেন্দ্র করে যেন কোনো নাশকতা না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। এজন্য থানা পুলিশ প্রশাসন সজাগ আছে। নাশকতা প্রতিরোধে জনগণকেও পাশে থাকতে হবে। তিনি এই প্রতিবেদকের এক সাক্ষাতকারে উপরোক্ত কথা বলেন ।

তিনি আরও বলেন, বিচারাধীন একটি মামলার রায়কে কেন্দ্র করে এ থানা এলাকায় কোনো কোনো ব্যক্তি বা গোষ্ঠী অরাজকতা ও নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে জননিরাপত্তা ও জনশৃঙ্খলা বিঘ্নত করার অপপ্রয়াস চালাতে পারে বলে বিভিন্ন গোয়েন্দা সংস্থা, গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানা গেছে। সর্বত্র শান্তিশৃঙ্খলা রক্ষা ও জননিরাপত্তা নিশ্চিত করতে প্রতিটি মোড়ে মোড়ে পুলিশের অবস্থান রয়েছে । ইতোমধ্যেই পুলিশ ও গোয়েন্দা নজরদারি জোরদার করা হয়েছে।

শুক্রবার পুলিশ সুত্রে জানা যায়, খালেদা জিয়ার এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলার রায় হয়ার পর থেকে বেলকুচি থানা এলাকার সর্বত্র নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ কৌশলগত পরিকল্পনা করেছে পুলিশ।

রায় ঘোষণার পর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য যে কোনো ধরনের নাশকতা ও অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে প্রস্তুত আছে বলে সূত্রে জানা গেছে ।

এছাড়া গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া মোটরসাইকেল টহল অব্যাহত আছে। পুলিশ নাশকতা ও অরাজকতা প্রতিরোধে প্রস্তুত রয়েছে বলে জানা গেছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET