২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • পাঁচ মিশালী
  • ব্রাক্ষণবাড়ীয়া পশ্চিমাঞ্চলে খুঁটি ভেঙ্গে ১২০ ঘন্টা বিদুৎবিহীন-অসহনীয় দূর্ভোগ।

ব্রাক্ষণবাড়ীয়া পশ্চিমাঞ্চলে খুঁটি ভেঙ্গে ১২০ ঘন্টা বিদুৎবিহীন-অসহনীয় দূর্ভোগ।

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ২৭ ২০১৬, ২১:১৪ | 691 বার পঠিত

received_1016429045137177রানা বণিক,নবীনগর প্রতিনিধি – ব্রাক্ষণবাড়ীয়া সদর ও নবীনগর উপজেলার বড়াইল ও সাদেকপুর ইউনিয়নে বিরামপুর খুঁটি ভেঙ্গে পড়ায় গত ৫ দিন যাবৎ বিদুৎবিহীন হয়ে পড়ে  দুই ইউনিয়নের প্রায় ২৯ হাজার মানুষ।

৫ দিন যাবত বিদুৎবিহীন হওয়াতে চরম ভুগান্তিতে পড়ে শিশু-বৃদ্ধাসহ ও স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীরা। বিদ্যুৎ না থাকার কারনে প্রচন্ড গরমে  অসুস্থ হয়ে পড়েছে অনেকে ।

এদিকে, আকস্মিক বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ায় দুই ইউনিয়নে এক ধরনের ভুতুড়ে পরিবেশ সৃষ্টি হয়েছে।

দীর্ঘ সময় বিদুৎ না পাওয়ার কারনে হাজারো গ্রাহকের অভিযোগ কোন কমতি ছিল না।সেই সাথে গ্রাহকরা বিদুৎ কর্মকর্তাদের কাছে দাবি করেন যত তাড়াতাড়ি সম্ভব বিদুৎ সংযোগ যাতে পুনরায় ফিরে আসে।

বড়াইলের স্থানীয় বাসিন্দারা নয়া আলো কে জানান,গত ৫ দিন যাবৎ বিদুৎ না থাকায় অতিষ্ঠ হয়ে পড়েছি এই গরমে।সেই সাথে প্রবাসে যে আত্মীয় স্বজনের সাথে সময়মত কথা বলবো সেই সুযোগও পাচ্ছি না।তারপরও বিদুৎতের অপেক্ষার প্রহর গুনছে সবাই ।অপর দিকে একজন ভুক্তভোগী অভিযোগ করে বলেন,আমার ফ্রিজে মাছ মাংস ভরে রেখেছিলাম কিন্তু গত কয়েক দিনের বিদুৎবিহীন হওয়ার এখন সবগুলো প্রচন ধরেছে।সেই সাথে আমার ছেলে-মেয়েদের বিদুৎ না থাকায় পড়াশুনা অনেক ক্ষতি হচ্ছে।

অপরদিকে সন্ধাবেলায় বাজারগুলে যেন মোবাইলের হাট বসেছে দেখলে মনে হবে কিন্তু বাস্তবে অন্য চিত্র পরিবার পরিজনদের সাথে একটু যোগাযোগ করতে তারা মোবাইল দোকানগুলোতে ভিড়  জমাচ্ছে জেনারেটরের মাধ্যমে চার্জ করার জন্য। দীর্ঘ সময় কষ্ট করে টাকার বিনিময়ে মিলছে মোবাইলে একটু চার্জ।

এদিকে স্থানীয় বিদুৎ কর্মকর্তা মোঃশাহজাহান নয়া আলোকে বলেন ,বিদুৎ সংযোগ না থাকায় সবারই কষ্ট হচ্ছে কিন্তু আমরাও সাধ্যমত কাজ চালিয়ে যাচ্ছি।ইনশাআল্লাহ খুব দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দেন তিনি ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4759237আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET