১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • করোনা-ভাইরাস
  • ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমারসহ ২৫ কর্মকর্তা ও কর্মচারী করোনা পজিটিভ!




ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমারসহ ২৫ কর্মকর্তা ও কর্মচারী করোনা পজিটিভ!

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২২, ১৯:০৬ | 928 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটিসহ হাইকমিশনের ২৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনা পজিটিভ। নির্ভরযোগ্য একটি সূত্র এ তথ্য জানিয়েছে। তবে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়ের তরফ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়নি।
সূত্র জানায়, ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়ের করোনা আক্রান্ত অন্য কর্মকর্তা-কর্মচারীরা হলেন- আরিফ আল আজাদ, নাদিরা আজাদ, রাজেন্দার সিং, ভিরেন্দর সিং, গৌরব কুমার, ব্রিতাদিও প্রসাদ, সুভ্র কুমার রায়, ভিশাল, মুনমুন পান্ডে, গৌতম কেশব, সুব্রত কান্তি, ইন্দ্রজিৎ যাদাব, লিটন চক্রবর্তী, অর্চনা কুমারী, হিনা চন্দ্র, জিতু আগারওয়াল, ভাস্কর শর্মা, দীপ্ত কুমার, এম.এস.টি জেবুন নেসা, সাৎবির, জে. সতীশ, সুদ্বীপ চক্রবর্তী, রাজ কুমার ও অংকিত আগারওয়াল।
সূত্রটি আরো জানায়, করোনা উপসর্গ নিয়ে সঞ্জীব কুমার ভাটি গত ২৬ জানুয়ারি ভারতীয় সহকারী হাইকমিশনে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠান করেন। এই অনুষ্ঠানে প্রেসিডেন্টের ভাষণ পড়ার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে বারিন্দ মেডিকেল কলেজ নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। করোনা পজিটিভ অবস্থায় তিনি নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরীকে অ্যাম্বুলেন্স হস্তান্তর করার অনুষ্ঠানে যাওয়ার কথা রয়েছে।
সূত্রটি বলছে, করোনা সংক্রমণ যখন উর্ধ্বগতির দিকে তখন একটি দেশের দায়িত্বশীল কূটনীতিক হিসেবে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটির এ ধরণের কার্যক্রম পরিচালনা কতটুকু সমীচিন তা নিয়ে প্রশ্ন উঠেতে পারে। দেখা দিকে পারে বিতর্ক। তাই বিষয়টি খোলাসা না করলে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হতে পারে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET