৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মতলব উত্তরের কলেজ ছাত্র সাদ্দাম হত্যা মামলার ৪ আসামী ঢাকায় আটক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২৫ ২০১৬, ০০:০২ | 666 বার পঠিত

নিহত সাদ্দামমনিরুল ইসলাম মনির :- মতলব উত্তর উপজেলার চরকাশিম এলাকার কলেজ ছাত্র সাদ্দাম হোসেন হত্যা মামলার ৪ আসামীকে ঢাকা থেকে আটক করা হয়েছে। সোমবার রাতে মতলব উত্তর থানা পুলিশ নারায়ণগঞ্জ জেলা রূপগঞ্জ থানা পুলিশের সহায়তায় সাদ্দাম হত্যা মামলার পলাতক আসামী ইব্রাহিম চর্দি, ইউনুছ আলী চর্দি, আরছব আলী সরকার ও শাহআলম সরকারকে আটক করে।
রূপগঞ্জ থানার ছনপাড়া ১নং রোডের ইউসুফ মাতাব্বরের বাড়ি থেকে তাদের আটক করা হয় গোপন সংবাদের ভিত্তিতে। মামলার তদন্তকারী কর্মকর্তা দ্বীপক কুমার পাল সঙ্গীয় ফোর্স রূপগঞ্জ থানা পুলিশের সহায়তায় এ অভিযান চালায়। অভিযানে আটক হয়- মামলার ৭নং আসামী ইব্রাহিম চর্দি (৩২) ও ১০নং আসামী ইউনুছ আলী চর্দি (৩০) উভয় পিতা- হাশিম চর্দি, ১৫নং আসামী আরছব আলী (১৮) ও ১৮নং আসামী শাহআলম (৩৫) উভয় পিতা- জালাল সরকার।
এজাহার সূত্রে জানা যায়, ৪ মে বিকাল ৫টার দিকে চরকাশিম গ্রামের মনজিল বকাউলের করল্লা, শসা সবজির জমিতে খঁটি দিয়া মাচা দিতে গেলে হাতেম আলী ও তার ছেলে জামাল হোসেনের সাথে তর্ক-বিতর্ক হয়। এরই জের ধরে মতলব ডিগ্রি কলেজের ডিগ্রির ছাত্র সাদ্দাম হেসেনকে বেধড় মারধর করে। গুরুত্বর আহত অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। পথিমধ্যে মতলব ফেরি ঘাট এলাকায় সাদ্দাম মারা যায়।
নিহত সাদ্দাম হোসেনের পিতা মনজিল বকাউল বাদি হয়ে গত ৫ মে মতলব উত্তর থানায় ২২জনের নাম উল্লেখ করে আরো ৭-৮ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে মামলা দায়ের করে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4406127আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET