১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • মতলব উত্তরের দূর্গাপুর ইউপি সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মতবিনিময় সভা সুষ্ঠু সুন্দর অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করতে সরকার বদ্ধ পরিকর –উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন

মতলব উত্তরের দূর্গাপুর ইউপি সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মতবিনিময় সভা সুষ্ঠু সুন্দর অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করতে সরকার বদ্ধ পরিকর –উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২৭ ২০১৬, ০১:১২ | 696 বার পঠিত

News_Pic_01[1]মনিরুল ইসলাম মনির :নির্বাচন সুষ্ঠু, সুন্দর, অবাধ ও শান্তিপূর্ণ হবে, আপনারা নির্বিঘেœ ভোট দিবেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ন ভাবে সম্পন্ন করার লক্ষ্যে মতলব উত্তরের দূর্গাপুর ইউপির সকল প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মত বিনিময় সভায় ২৬মে দূর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন এসব কথা বলেন।
দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়েরের সভাপত্বিতে ও সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন।
তিনি আরো বলেন, সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পন্ন করতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেছেন। নির্বাচনে কোনপ্রকার অনিময়ম বরদাস্ত করা হবে না।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার বলেন, নির্বাচন সুষ্ঠু করতে পুলিশ প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী কঠোর থেকে কঠোরতর ভূমিকা পালন করবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না।
সভায় আরো বক্তব্য রাখেন, দূর্গাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন রাঢ়ী, যুবলীগ নেতা রিপন মীর, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম রনি, মেম্বার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলী আহমদ, ছিদ্দিক মিয়া, জুলহাস খান, মতিন মেম্বার, দুলাল মিয়া প্রধান প্রশূখ।
সভায় ইউনিয়নের প্রতিদ্বন্দ্বি সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ অংশ নেন। উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন সকল প্রার্থীদের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে শপথ বাক্য পাঠ করান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4719376আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET