২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

মতলব উত্তরের পাঁচানীতে ইউপি নির্বাচনী সহিংসতায় বিজয়ী মেম্বারসহ আহত ৮

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০৯ ২০১৬, ০০:২৯ | 703 বার পঠিত

MatlabNews Pic 08.06.2016 (05)মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নির্বাচন পূর্ব সহিংসতায় গতকাল বুধবার সন্ধ্যায় বিজয়ী ও বিজিত প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়। নির্বাচনে জয়-পরাজয় নিয়ে ২৮ মে নির্বাচনের দিন থেকে দু’পক্ষ মুখোমুখি অবস্থানে ছিল। বুধবার বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাঁচানী গ্রামের বিজয়ী প্রার্থী মোহাম্মদ হোসেন প্রামাণিক (৪০) ও ভাতিজা সায়মন প্রামানিক (২৫)এর বসত ঘরে অতর্কিত হামলা করে বিজিত মেম্বার প্রার্থী মুর্তুজ প্রামানিকের ছেলে ও আত্মীয়রা দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে। এ সংঘর্ষে গুরুত্বর আহত হয় মৃত. সিরাজুল প্রমানিকের ছেলে মোহাম্মদ হোসেন প্রমানিক, বাবু প্রামানিক, সোলেমান প্রামানিকের ছেলে সায়মন প্রমাণিক।
অন্যদিকে মুর্তুজ প্রামানিকের ছেলে তামিম ও তানভিরসহ দু’পক্ষেরই প্রায় ৮জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
ঘটনার পর পরই মতলব উত্তর থানার এসআই দ্বীপক কুমার পাল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে দু’পক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।
উল্লেখ্য, মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নের একমাত্র ৯নং ওয়ার্ডেই নির্বাচত অনুষ্ঠিত হয়েছে। এ ওয়ার্ডে চাচা মর্তুজ প্রামানিকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন ভাতিজা মোহাম্মদ হোসেন প্রামানিক। ৩শ’ ২ ভোটের ব্যবধানের বিজয়ী হয় ভাতিজা মোহাম্মদ হোসেন প্রামানিক।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4730052আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET