২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • মতলব উত্তরে জমি সংক্রান্ত বিরোধে কলেজ ছাত্র সাদ্দামকে পিটিয়ে হত্যা-ময়না তদন্তের পর লাশ দাফন

মতলব উত্তরে জমি সংক্রান্ত বিরোধে কলেজ ছাত্র সাদ্দামকে পিটিয়ে হত্যা-ময়না তদন্তের পর লাশ দাফন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ০৬ ২০১৬, ০০:৪২ | 693 বার পঠিত

Saddam_Deth[1] মনিরুল ইসলাম মনির :
সামাজিক ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে- মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরকাশিম (পাতনাকান্দি) এলাকায়। নিহত সাদ্দাম হোসেন মতলব ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। সে চরকাশিম পাতনা কান্দির মনজিল বকাউলের ছেলে। বুধবার সকালে বাড়ির পাশের করলা, শসা ক্ষেতে কীটনাশক দিতে গেলে পাশ^বর্তী ক্ষেতের চাষী হাতেম আলী ছেলে জামাল হোসেনের সাথে জমির সীমানা নিয়ে কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি পারাবারিক ভাবে মিমাংসাও হয়। বিকেলে হাতেম আলীর সমাজের সমাজপতি রোস্তম আলী সরকার মিমাংসার বিষয়ে দ্বিমত প্রকাশ করে।Matlab_news_pic_2[1]

তার সাথে মনজিল বকাউলে সাথে চলমান সামাজিক বিরোধ রয়েছে। এ বিষয়টি এভাবে ছাড় দেয়া যায়না বলে জানান হাতেম আলীকে। বিকেলে ওই তরকারি ক্ষেতে সাদ্দাম হোসেন গেলে জামাল হোসেন দলবল নিয়ে অতর্কিত ভাবে লাঠি-সোটা ও রড নিয়ে হামলা করে। হামলায় সাদ্দাম হোসেন গুরুত্বর জখম হলে চিকিৎসার জন্য চাঁদপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে। পথিমধ্যে মতলব ফেরী ঘাট এলাকায় এ্যাম্বুলেন্স আসলে সাদ্দাম হোসেন মৃত্যুবরণ করে। রাতেই লাশ মতলব উত্তর থানায় নিয়ে আসে নিহতের অভিভাবকরা। সকালে লাশের ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে পুলিশ।Matlab_news_pic_3[1]
সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন- মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার, এখলাছপুর ইউপির চেয়ারম্যান আলহাজ¦ মোসাদ্দেক হোসেন মুরাদ, তদন্ত কর্মকর্তা এসআই দ্বীপক কুমার পালসহ সাংবাদিকরা।
নিহত সাদ্দামের পিতা মনজিল বকাউল বাদী হয়ে ২২জনের নামে ও অজ্ঞাতনামা আরো ৮/১০জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।
এ ঘটনার পর আসামী পক্ষ ভিটাবাড়ি ছেড়ে পালিয়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছে। Matlab_news_pic_4[1]
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার পরিদর্শনকালে এ হত্যাকান্ডের তীব্র নিন্দা জানান। প্রকৃত অপরাধীদের শাস্তি হবে। তাদের ধরতে পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানান। তবে এ হত্যাকে কেন্দ্র করে কেউ বিশৃঙ্খলা ও আরেকটি অপরাধ না করার জন্য বলেন।
নিহত সাদ্দাম হোসেনের বাড়িসহ আশপাশ এলাকায় শোকরে ছায়া নেমে এসেছে। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীর কান্নায় আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে ময়নাতদন্তের পর নিহত সাদ্দাম হোসেনের লাশ জানাযা শেষে চরকাশিম কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4647795আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET