১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • মতলব উত্তরে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল তৃনমূল থেকে খেলোয়ার তৈরী করার জন্যই বর্তমান সরকারের এই প্রচেষ্টা — ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

মতলব উত্তরে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল তৃনমূল থেকে খেলোয়ার তৈরী করার জন্যই বর্তমান সরকারের এই প্রচেষ্টা — ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১৬ ২০১৬, ১৫:০৩ | 646 বার পঠিত

SONY DSC

SONY DSC

মনিরুল ইসলাম মনির :
বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, একজন খেলোয়াড় একটি দেশের মর্যাদা ও সুনাম বয়ে আনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুটবল খেলার উন্নয়নের জন্য প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলা চালু করেছেন। এতে করে প্রাথমিক পর্যায় থেকে ফুটবল খেলোয়াড়রা দিন দিন উন্নতি লাভ করে জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করে। এখান থেকেই এক সময়ে আন্তর্জাতিক পর্যায়েও খেলায় অংশ গ্রহণের সুযোগ পাবে। আর সে জন্যই তৃনমূল থেকে খেলোয়ার তৈরী করার জন্যই বর্তমান সরকারের এই প্রচেষ্টা। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলেই দেশের সকল পর্যায়ের ক্রীড়াঙ্গনের উন্নয়নে কাজ করে থাকেন। আর বাংলাদেশ সে অনুযায়ী সফলতাও লাভ করে আসছে। তাই দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে বর্তমান সরকার খুবই আন্তরিকতার সাথে কাজ করে আসছে।
মতলব উত্তর উপজেলার মোহনপুর আলী আহম্মদ মিয়া বহুমূখী মহাবিদ্যালয় মাঠে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, এ উপজেলার অনেক খেলোয়াররা ইতোমধ্যে জাতীয় পার্যায় খেলার সুযোগ পেয়েছে। খেলাধুলা দেহ মন সুন্দর রাখে। মাদক থেকে দুরে রাখতে যুব সমাজকে খেলাধুলার মাঝে ব্যস্ত রাখতে হবে। খেলোয়ারদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে।
খেলায় মেয়েদের দলে উপজেলার নাছিরারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে গজরা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। এ ছাড়া ছেলেদের খেলায় মোহনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে দক্ষিণ ব্যাসদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু এর সভাপতিত্বে এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আহমেদ আল-কামালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট রুহুল আমীন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমীন রুহুল, সহকারী কমিশনার (ভূমি) নাছির উদ্দিন সরোয়ার, সাবেক ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী গাজী, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এইচএম জাহাঙ্গীর আলম মাস্টার, মতলব উত্তর উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কবির হোসেন, উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি ও মোহনপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান শামসুল হক চৌধুরী বাবুল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ হোসেন, ত্রাণ মন্ত্রীর দৌহিত্র মতলব ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মাহী চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আঃ রব প্রধান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগন, এবং ফুটবল প্রেমি দর্শক উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4487814আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET