২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মতলব উত্তরে যৌতুকের বলি হলেন গৃহবধু মনি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১১ ২০১৬, ০৩:৪৭ | 653 বার পঠিত

Matlab News Picture 09-07-2016 (7)মতলব উত্তর ব্যুরো :
মতলব উত্তর উপজেলার মাইজকান্দি গ্রামে মো. শাহআলম মাস্টারের ছেলে মনজুর আলম শাহীনের স্ত্রী শাহানাজ আক্তার মনি (৩২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। যৌতুকের নির্যাতন সহ্য করতে না পেরেই সে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন তার স্বজনেরা।
গতকাল রোববার সকাল ভোরে তার মেয়ে প্রভাতী আলম প্রভা (৯) তার মায়ের ঝুলন্ত লাশ দেখে ডাকচিৎকার দিলে আশপাশের লোকজন আসে এবং তার চাচী শ্বাশুড়ি আকলিমা বেগমসহ কয়েকজন এসে তার ওড়না দিয়ে বাধা ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে।
থানায় খবর দিলে রোববার সকাল ১১টায় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার, এসআই কামাল হোসেন (পিপিএম), এসআই সঞ্জয় ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
মৃতের ভাই সাইফুল ইসলাম বলেন, মনি’র কাছে তার স্বামী ১০ লাখ টাকা যৌতুক চায়। এক পর্যায়ে আমরা ৭ লাখ টাকা দিতে রাজি হই। ওই টাকা দিতে দেরী হওয়ায় সে আমার বোনকে বিভিন্নভাবে নির্যাতন করতো। আমার মনে হয় তারা আমার বোনকে হত্যা করে আত্মহত্যা বলছে। সাইফুল আরো বলেন, গত ১৪ বছর আগে আমার বোনের বিবাহ হয়। কয়েক বছর পর থেকেই যৌতুকের বাহানা শুরু করে তার স্বামী। তাদের দম্পত্তি জীবনে প্রভাতী আলম প্রভা (৯) ও নোভা আক্তার (৩) নামে দুটি কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় থানায় মামলা পক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।
মৃত মনির শ্বাশুড়ি বলেন, আমার পুত্রবধু শাহানাজ আক্তার খুব ভাল মেয়ে ছিল। তার আচার-ব্যবহারে সকলেই সন্তুষ্ট ছিল। সে এভাবে আত্মহত্যা করবে তা আমার জানা ছিলনা।
ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটা আত্মহত্যা। ময়না তদন্তের জন্য মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে সত্যতা পাওয়া যাবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4393731আজকের পাঠক সংখ্যা::
  • 31এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET