১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মতলব উত্তরে ৯ চেয়ারম্যান ৩ সদস্য প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ ঘোষনা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ০৬ ২০১৬, ০০:৩১ | 677 বার পঠিত

মনিরুল ইসলাম মনির :
মতলব উত্তরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ জন চেয়ারম্যান, ১ জন সাধারন সদস্য ও ২ জন সংরক্ষিত সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) যাচাই-বাছাইয়ে তথ্য ভুল থাকায় ও অসম্পন্ন হওয়ায় তাদের মনোয়নপত্র বাতিল করেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা।
মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন- এখলাছপুর ইউপির স্বতন্ত্র প্রার্থী মো. গোলাম ফারুক, মো. শাহাদাৎ হোসেন বেপারী ও মো. গিয়াস উদ্দিন গাজী। ফরাজীকান্দি ইউপির আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (পরে দলীয় মনোনয়ন পরিবর্তন) দেলোয়ার হোসেন দানেশ, বাংলাদেশ ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী সৈয়দ হোসেন ও বিএনপি মনোনীত প্রার্থী আঃ গণি তফাদার। ফতেপুর পশ্চিম ইউপির স্বতন্ত্র প্রার্থী মোঃ রেজওয়ান খন্দকার ও বিএনপি মনোনীত প্রার্থী মো. সলিমুল্লাহ লাভলু। ইসলামাবাদ ইউপির বিএনপি মনোনীত প্রার্থী মো. আলাউদ্দিন মুন্সি।
বাতিল হওয়া ২জন সদস্যরা হলেন- ফতেপুর পূর্ব ইউপির ৬নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী হারুন অর রশিদ, এখলাছপুর ইউপির ৭ ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী শাহানারা বেগম ও ফরাযীকান্দি ইউপির ৪ ৫ ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী মরিয়ম সুলতানা।
এখলাপুর ইউপির রিটানিং কর্মকর্তা কর্মকর্তা মো. আব্দুল কাইয়ুম মজুমদার বলেন, মনোনয়নপত্রে কাগজপত্র অসম্পন্ন থাকায় এখলাছপুর ইউপির ৩ চেয়ারম্যান ও ১ সংরক্ষিত সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। প্রার্থীরা চাইলে আপিল করতে পারবেন।
ফরাজীকান্দি ইউপির রিটার্নিং কর্মকর্তা ইঞ্জি. এনামুল হক বলেন, দলীয় মনোনয়নপত্র বাতিল হওয়ায় দেলোয়ার হোসেন দানেশের মনোনয়ন বাতিল হয়েছে। সমর্থকের ভোটার নম্বর মিল না থাকায় সৈয়দ হোসেনের মনোনয়ন ও দলীয় মনোনয়ন উল্লেখ করা শর্তেও দলীয় মনোনয়ন জমা দিতে ব্যর্থ হওয়ায় আঃ গণি তফাদারের মনোনয়ন বাতিল করা হয়েছে। প্রার্থীরা চাইলে আপিল করতে পারবেন।
ফতেপুর পশ্চিম ইউপির রিটার্নিং কর্মকর্তা মো. ফারুক হোসেন বলেন, জামানতের মূল কপি না থাকায় ও কাগজে সত্যায়িত না থাকায় মো. রেজওয়ানের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এবং মনোনয়নের মূল কপি জমা না দেওয়ায় ও সত্যায়িত না থাকায় মো. সলিমুল্লাহ লাভলু’র মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তবে প্রার্থীরা চাইলে আপিল করতে পারবেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4527346আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET