১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




মহানগরীতে সিআইডির হাতে গ্রেফতার সাবেক কাউন্সিলর পল্টু

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ২২ ২০২৪, ১৬:২৬ | 628 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

রাজশাহী মহানগরীতে জালয়াতির অভিযোগে সাবেক কাউন্সিলর মোঃ তরিকুল আলম পল্টুকে (৫২) গ্রেফতার করেছে সিআইসি পুলিশ। তিনি রাসিক (২৫ নং) ওয়ার্ড সাবেক কাউন্সিলর। গত বৃহস্পতিবার তাকে নগরীর বোয়ালিয়া থানার তালাইমারী এলাকা থেকে তাকে গ্রেফতার করে রাজশাহীর সিআইডি পুলিশ পরিদর্শক আনিছুর রহমান ও সঙ্গীয় ফোর্স।
গ্রেফতার তরিকুল আলম পল্টুকে, তিনি মহানগরীর বোয়ালিয়া মডেল থানার তালাইমারী এলাকার মৃত আশরাফুল আলমের ছেলে।
শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সিআইডি পুলিশ পরিদর্শক আনিছুর রহমান, তিনি জানান, সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার মামলা নং- ৯৪, তারিখ ৩০/০১/২০১৯ ধারা ৪০৬/৪২০/৪৬৮/৪৭১/৩২৩/৫০৬/১১৪ দঃ বিঃ মামলা চলমান রয়েছে।
জানা গেছে, মামলার আসামী তরিকুল আলম পল্টু কাউন্সিলর থাকাকালে ১৯৯৭ সালে রামচন্দ্রপুর মৌজার জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য জনৈক সোহরাব-সহ তার ভাইয়েরা তার নিকট গেলে দ্বিতীয় পক্ষ জনৈক আজিজুল আলম ও তার মুহুরী আব্দুল গণির সাথে যোগসাজসে সালিশ নামার পরিবর্তে একটি না দাবি পত্র তৈরি করে ৩ ভাইয়ের টিপসহি নেয়। একই সময় অন্য দুই ভাই এবং এক বোন অনুপস্থিত থাকলেও তাদের টিপসহি জালিয়াতি করে নাদাবি পত্র তৈরি করে।
কাউন্সিলর পল্টু নাদাবি পত্রটি সঠিক মর্মে প্রত্যয়ন করে বিরোধীও সম্পত্তি খারিজ করার জন্য সুপারিশ করে স্বাক্ষর করেন। ওই সম্পত্তি জনৈক লিটন ক্রয় করে দখল বুঝে নিতে গেলে আজিজুল আলমের ছেলে ও মেয়েরা কাউন্সিলর পল্টুর উপস্থিতে তাকে মারধর করে। পরে কাউন্সিলরের সুপারিশের ভিত্তিতে আজিজুল আলিমের ছেলেরা বিরোধীও সম্পত্তি খারিজ করে। এ বিষয়ে ভুক্তভোগীরা বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়েরে করেন। মামলাটি বিজ্ঞ আদালত কর্তৃক তদন্তভার সিআইডির নিকট হস্তান্তর করা হয়। দীর্ঘ তদন্ত শেষে সাবেক কাউন্সিলর পল্টুকে গ্রেফতার করে সিআইডি পুলিশ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET