১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মহারাজপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া উন্নয়নের রুপকার

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৫ ২০২১, ১৬:০৫ | 911 বার পঠিত

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী আশু মিয়া দায়িত্ব নেয়ার পর থেকে ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে বলে জানায় ইউনিয়নবাসি।

জানাযায় ২০১৬ সালে নৌকা প্রতিক নিয়ে মহারাজপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী আশু মিয়া। তিনি দায়িত্ব নেওয়ার পর থেকে স্কুল, মাদ্রাসা, মুন্দির, ব্রীজ, রাস্তা, কালভার্ট নির্মানসহ ব্যাপক উন্নয়ন হয়েছে বলে জানাযায়।

এ বিষয়ে মহারাজপুর ইউনিয়নের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম এর সাথে কথা হলে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক বর্তমান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী আশু মিয়া মহারাজপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে ব্যাপক উন্নয়ন হয়েছে। সে যেনো পুনরায় নৌকা প্রতীক পায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানাচ্ছি।

আওয়ামীলীগ নেতা খোন্দকার দুলাল হোসেন শেখ বলেন, একজন চেয়ারম্যান আমরা পেয়েছি, সাধারন মানুষের পাশে সবসময় সে থাকে।

মহারাজপুর ইউনিয়নের বাসিন্দ ফিরোজ বেগ বলেন, বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী আশু মিয়া চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে ইউনিয়নে ব্যাপক উন্নয়নের ছোয়া লেগেছে।

ইউনিয়ন বাসি জাকির হোসেন শেখ ও শেখ মারজান বলেন, আমাদের প্রতিটি কাচা রাস্তা পাকা হয়েছে। চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়াকে উন্নয়নের রুপকার বলতে পারেন। পুনরায় সে চেয়ারম্যান নির্বাচিত হলে আমাদের ইউনিয়নে এর চেয়ে বেশি উন্নয়ন হবে। আমরা তাকে পুনরায় নৌকার মাঝি হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী মিয়া বলেন,

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারাদিয়ে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলন। আজও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে বেঁচে আছি এবং যেতোদিন বেঁচে থাকবো তার আদর্শ নিয়ে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাবো। আমাদের মাটিও মানুষের নেতা বার বার নির্বাচিত সংসদ সদস্য, গোপালগঞ্জ-১ আসনের এমপি মুহাম্মাদ ফারুক খানের নির্দেশে ইউনিয়নে কাজ করে যাচ্ছি।

তার নির্দেশে প্রতিটি কাচা রাস্তা পাকা করা হয়েছে। স্কুল, মাদ্রসা, মন্দির, ব্রীজ, কালভার্টসহ ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যদি পুনরায় নৌকা প্রতিক দেয় তাহলে মহারাজপুর ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4524143আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET