২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • মহেশপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা

মহেশপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ১৮ ২০১৬, ০০:৪১ | 646 বার পঠিত

mohespur rally of mojibঝিনাইদহ অফিস- সারা দেশের ন্যায় যথাযথ মর্যাদায় ঝিনাইদহের মহেশপুরের ৮নং বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী পালন ও তার রুহের মাগফেরাত কামনায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইউনিয়ন কমপ্লে¬েক্স সভা কক্ষের আলোচনা সভায় আ’লীগ নেতা আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৮নং বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক। সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ শুধু কাঁদার দিন। কাঁদো বাঙ্গালী কাঁদো। তবেই জাতির জনকের আত্ম শান্তি পাবে। কে বলে মুজিব নাই। মুজিব আছে এ বাংলায়।

তিনি বলেন, মুজিবকে আমি-আমরা অনুভব করি মনের মাঝে। এছারা তিনি উপস্থিত সকলের উদ্দোশ্য বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা দেশ নেত্রী শেখ হাসিনার শপথ দেশকে সন্ত্রাস মুক্ত করা। ফলে আমরা সকলেই জঙ্গীবাদ ও সন্ত্রাস নির্মূলে শপথ গ্রহণ করি, আজকের এ শোক দিবসে তবেই কল্যাণ হবে দেশবাসীর। তিনি জাতির জনকের বিদ্রোহী আত্মার মাহফেরাত কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম (ঝন্টু), মাষ্টার, দাউদ হোসেন মোল¬া, আঃ আজিজ মেম্বর, ডা. আলফাজ প্রমুখ। আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, ভৈরবা আল্হেরা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুর মোহাম্মদ।

এছাড়াও চেয়াম্যান আব্দুল মালেকের নেতৃত্বে সকলে শাহাজউদ্দীন মাধ্যমিক বিদ্যালয়, ভৈরবা, রুলী, আলহাজ মফিজ উদ্দীন একাডেমী, মোঃ শাহাদুল ইসলাম ডিগ্রী কলেজ, ভৈরবার উদ্দোগে শোক র‌্যালী, দোয়া, মাহফিল আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রধানগন সহ শিক্ষক, কর্মচারী, সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4651771আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET