২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




মহেশপুরে স্বামী পরিতাক্তা এক মহিলাকে গন ধর্ষন

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০১৮, ১৮:৪৪ | 721 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

শামীম খান, ঝিনাইদহপ্রতিনিধিঃ- রাতে স্বামী পরিতাক্তা এক মহিলাকে বাড়ীতে পৌছে দেওয়ার কথা বলে ইউপি সদস্যসহ তার দু’ সহযোগী এক বাড়ীতে নিয়ে রাতভর ধর্ষন করার অভিযোগ উঠেছে। ধর্ষিতা নিজেই গত শুক্রবার রাতে মহেশপুর থানায় এসে ইউপি সদস্যসহ ৩ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ধর্ষনের এ ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের সীমান্ত বর্তী সেজিয়া গ্রামে।
থানা পুলিশ গতকাল শনিবার সকালে স্বামী পরিতাক্তা ওই মহিলাকে ডাক্তারী পরিক্ষার জন্য ঝিনাইদহ হাসপাতালে পাঠানো হয়েছে বলে থানা সুত্রে জানাগেছে।
ধর্ষনের শিকার স্বামী পরিতাক্তা ওই মহিলা জানান,গত মঙ্গলবার রাত ৮টার দিকে হলদী পাড়া থেকে নেপায় বাড়ী যাওয়ার সময় নেপা ইউনিয়নের ইউপি সদস্য সেজিয়া গ্রামের আলীম মেম্বার,তার সহযোগী একই গ্রামের কামাল ও তরিকুল ইসলাম আমাকে বাড়ীতে পৌছে দেওয়ার কথা বলে সেজিয়া গ্রামের তরিকুল ইসলামের বাড়ীতে নিয়ে যায়। পরে রাতে তরিকুলের সাথে আমাকে বিয়ে দেবে বলে প্রথমে আলীম মেম্বার ও পরে তারা আমাকে সারারাত ধর্ষন করেছে। তিনি আরো জানান,ভোর রাতে আমাকে বিয়ে না করে বাড়ী থেকে বের করে দিয়েছে।
থানার সেকেন্ড অফিসার এস আই আলীমুজ্জামান জানান, গত মঙ্গলবার রাত ৮টার দিকে হলদী পাড়া থেকে নেপা এলাকার স্বামী পরিতাক্তা এক মহিলাকে বাড়ীতে পৌছে দেওয়ার কথা বলে নেপা ইউপি সদস্য আলীম মেম্বার,কালাম ও তরিকুল এক বাড়ীতে নিয়ে রাতভর ধর্ষন করে।
মহেশপুর থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন জানান, স্বামী পরিতাক্তা এক মহিলাকে রাতে এক বাড়ীতে নিয়ে নেপা ইউপি সদস্য আলীম মেম্বার,কামাল ও তরিকুলের বিরুদ্ধে ধর্ষনের ঘটনায় গত শুক্রবার রাতেই থানায় মামলা হয়েছে। আসামী ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET