১০ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মাওলানা আব্দুস শাকুরের জানাজায় মানুষের ঢল

এইচ এম সাইফুল নুর, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ০১ ২০২১, ১৯:৫৩ | 665 বার পঠিত

পটুয়াখালীর কলাপাড়ায় এতিমখানা হাফিজি মাদরাসার শিক্ষক ও ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতির দপ্তর সম্পাদক মাওলানা আব্দুস শাকুরের নামাজে জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। নামাজে জানাজায় অংশগ্রহণ করেন বিভিন্ন রাজনৈতিক দল ও শ্রেণী-পেশার হাজারো জনতা।
 বৃহস্পতিবার সকাল ১০ টায় খেপুপাড়া কেন্দ্রীয় বড় মসজিদ  মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।  নামাজে জানাজা শেষে তাকে এতিমখানা কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে ইমামতি করেন মরহুমের শিক্ষক  হাফেজ ক্বারি মুহাম্মদ রুহুল আমিন। ঢাকা মেডিক্যাল (ঢামেক) হাসপাতালে গত বুধবার সকাল  ১১টায় মৃত্যুবরণ করেন মাওলানা আব্দুস শাকুর। ঢাকা থেকে মরহুমের লাশ  নিজ শহর কলাপাড়ায় নিয়ে আসা হয়। রাত থেকেই মানুষ তাকে এক নজর দেখার জন্য ছুটে আসেন এবং বুক ফাটা কান্নায় ভেঙে পড়েন তাঁর নিজ হাতে গড়া ছাত্ররা
নামাজে জানাজাপূর্ব বক্তব্য রাখেন কলাপাড়া পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আল-আমিন সরদার, ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতির সভাপতি মাওলানা মুহা মাসুম বিল্লাহ রুমি, কলাপাড়া এতিমখানা হাফিজি মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ ক্বারি আবু মুসা বিশ্বাস, মরহুমের বড় ছেলে মো: জাবের প্রমুখ।
 নামাজে জানাজায় অংশগ্রহণ করেন কলাপাড়া ইমাম মুয়াজ্জিন কল্যান সমিতি, হুফাজ্জুল কোরআন ফাউন্ডেশন, কলাপাড়া ইসলামী সাংস্কৃতিক সংসদ, কলাপাড়া হাফেজ ফোরাম, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা বিএনপি, কলাপাড়া রিপোটার্স ইউনিটি, কলাপাড়া সাংবাদিক ক্লাব সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ  হাজারো মানুষের উপস্থিতিতে তাকে চির বিদায় জানানো হয়।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4521253আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET