১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মাগুরায় মাদ্রাসা ছাত্রীকে গন ধর্ষন

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : অক্টোবর ০৭ ২০১৬, ১৬:৩২ | 664 বার পঠিত

মেহেদী হাসান,নিজস্ব প্রতিবেদক-মাগুরায় গন ধর্ষনের স্বীকার হয়েছে ৪র্থ শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রী। তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ধর্ষনের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। ঘটনাটি ঘটেছে মাগুরা সদর উপজেলার শ্রীফলতলা গ্রামে।
ধর্ষিতার বড় বোন আর্জিনা খাতুন জানান, আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ীতে একা পেয়ে প্রতিবেশী লম্পট সাবর আলী (২৩), মিজান (৩৫) ও মহিদুল (২৩) তার ছোট বোন মাদ্রাসা ছাত্রী (৪র্থ শ্রেনী) কে ঘরের মধ্যে মূখে কাপড় বেধে পালাক্রমে ধর্ষন করে। এতে রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে তার মা তাকে উদ্ধার করে বিকেলে সদর হাসপাতালে ভর্তি করেছে। মামলার প্রস্তুতি চলছে।
মাগুরা সদর হাসপাতালের গাইনি কনসালটেন্ট সামসুন নাহার লাইজু জানান, মেয়েটির শরীর থেকে রক্তক্ষরণ হয়েছে। তাকে ৩টি সেলাই দেওয়া হয়েছে। তবে সে আশংকা মুক্ত।
মাগুরা পুলিশ সুপার একে এম এহসান উল্লাহ জানান, মেয়েটি পার্শ্ববর্তী আজমপুর আফসানা মহিলা দাখিল মাদ্রাসার আবাসিক ছাত্রী সকালে বাড়ীতে ফিরে কাউকে না পেয়ে ঘরের বারান্দায় একাকি বসে ছিল। আত্বীয়র মৃত্যুতে তার মা বাবা তখন বাড়ীতে না থাকায় ধর্ষকরা এ সুযোগ নিয়েছে। ধর্ষকদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4572269আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET