২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মাদক নিয়ে বাগাদী চৌরাস্তায় অস্ত্রের মহড়া

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ০৯ ২০১৬, ১৮:৪৭ | 687 বার পঠিত

12_21672 চাঁদপুর প্রতিনিধি-

মাদক ক্রয়-বিক্রয় নিয়ে চাঁদপুর সদর উপজেলার বাগাদী চৌরাস্তা মোড়ে গাছতলা, মকিমপুর ও ইচলী গ্রামের দু’পক্ষের মধ্যে অস্ত্রের মহড়ায় ব্যাপক হট্টগোলের সৃষ্টি হয়েছে। গাছতলা গ্রামের পক্ষ এ সময় প্রতিপক্ষকে না পেয়ে চৌরাস্তা মোড়ে চাঁদপুরজমিন হাসপাতালের পাহারাদারকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেছে। শুক্রবার সন্ধ্যায় সোয়া ৭টায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানার ওসি মামুনুর রশিদের নির্দেশে এসআই নিজাম ভূঁইয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্থানীয় চৌরাস্তা মোড়ের ব্যবসায়ী মনির হোসেন জানান, মাদকসহ ছোটখাট বিষয় নিয়ে ইচলী এবং মুকিমপুর গ্রামের সংঘবদ্ধ এসব বখাটে যুবক এর পূর্বেও ৪/৫বার অস্ত্র নিয়ে মহড়া দেয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় ইচলী গ্রামে এক যুবক মাদকসহ আটক হয়। পরে স্থানীয় কয়েকজন মাদক কেড়ে নিয়ে মাদক বহনকারীকে ছেড়ে দেয়। ও ঘটনায় মুকিমপুরের সংঘবদ্ধ চক্র সন্ধ্যা ৭টায় চৌরাস্তা মোড়ে অবস্থান নেয়। এ সময় তারা চৌরাস্তা মোড়ে হট্টগোল শুরু করে। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা তাদের চলে যেতে বললেও তারা অবস্থান করে। পরে মুকিমপুর গ্রামের ওই সংঘবদ্ধ যুবক অস্ত্র নিয়ে হাসপাতালের পশ্চিম পাশে রাস্তার সীমানার চেইন দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ছিড়ে পেলে। এ সময় হাসপাতালের পাহারাদার মিলাদ হোসেন তাদেরকে চেইনগুলো কেন ছেড়া হচ্ছে বাধা দিলে তাকে প্রথমে লাঠি দিয়ে পিটায় এবং পরবর্তীতে তারা দেশীয় অস্ত্র দিয়ে কুপ দিলে স্থানীয় ব্যবসায়ী জবির হোসেন তাকে রক্ষা করে। পরে তারা ওই পাহারাদারকে ধাওয়া করলে হাসপাতালে এসে প্রাণে রক্ষা পায়।

স্থানীয়রা জানায়, মুকিমপুর গ্রামের নুরুল ইসলাম ও বাবুলের নেতৃত্বে ৫০/৬০জনের সংঘবদ্ধ যুবক এই বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং হামলা চালিয়ে পাহারাদারকে আহত করে। এছাড়াও সন্ধ্যার পর থেকে বাগাদী চৌরাস্তা মোড়ের পাশের বাইপাস সড়কগুলো মাদক ক্রয়-বিক্রয়ের হাট বসে। এদেরকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন এলাকার ব্যবসায়ীরা। এ ব্যাপারে চাঁদপুরের পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসন জরুরি ব্যবস্থা না নিলে এলাকার যুব সমাজ ধ্বংস হয়ে যাবে বলে এলাকাবাসী জানান। প্রতিদিন এ এলাকায় বিভিন্ন স্থান থেকে মাদক ব্যবসায়ীরা এসে মাদক ক্রয়-বিক্রয় করার নিরাপদ স্থান হিসেবে এই বেছে নিয়েছে।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4327100আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET