১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মানুষের ভোটের অধিকার আদায় করবই: কাদের সিদ্দিকী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ০১ ২০১৬, ০৫:০০ | 680 বার পঠিত

66092_01 নয়া আলো-

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, ভোট চুরি ভোট ডাকাতি কালিহাতী থেকেই বন্ধ হবে। তিনি আরো বলেন-মানুষের ভোটের অধিকার আদায় করবই। কালিহাতীতে গামছা ছাড়া ইলেকশন হবে না। সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখুন ১৫টির বেশি আসন পাবেন না। কালিহাতীর উপ নির্বাচন নিয়ে তালবাহানা করবেন না, জনগণকে ভোট দিতে দিন। দেশে হত্যা, গুম ও ধর্ষণ প্রতিদিনই ঘটছে। সরকার মানুষের নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ।
শনিবার বিকেলে নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্তরে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী এসব কথা বলেন। তিনি আরো বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর আমি যদি আন্দোলন না করতাম আওয়ামী লীগ থাকতোকিনা সন্দেহ রয়েছে। শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের জন্যে আমাদের প্রতিবাদ অব্যাহত থাকবে।
এলেঙ্গা পৌর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল বাছেদ তালুকদারের সভাপতিত্বে জনসভায় বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতিক, যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি আব্দুল হাই, সহ-সভাপতি আবুল হোসাইন মলি­ক, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কালিহাতী উপজেলা শাখার সভাপতি হাসমত আলী ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান সিদ্দিকী প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4659648আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET