৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মাশরাফিকে নিয়ে দুশ্চিন্তা নেই

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : অক্টোবর ০২ ২০১৬, ১৪:৩০ | 654 বার পঠিত

নয়া আলো ডেস্ক-

পুরো গ্যালারি এক সাথে উহ করে উঠেছিলো। আচমকা নিরবতার মাঝে তখন একটাই শঙ্কা- এই বুঝি আবার ইনজুরিতে পড়লেন মাশরাফি বিন মুর্তজা। শঙ্কার দোলাচলে গেলো কিছুটা সময়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়েজেদুল ইসলামের দিকেই তখন সবার চোখ। শঙ্কা কাটতে অবশ্য বেশি সময় লাগেনি।

প্রাথমিক চিকিৎসা নিয়ে কিছুক্ষণ পরই বল হাতে নিজের দ্বিতীয় ওভারটি শেষ করেন বাংলাদেশ অধিনায়ক। আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে বল করতে গিয়ে পা মচকে উইকেটে পড়ে যান মাশরাফি। ইনজুরিতে না পড়লেও ছোটখাটো চোট ঠিকই লেগেছে তার পায়ের অ্যাঙ্কেলে। যদিও এটাকে বড় করে দেখছেন না মাশরাফি।

ম্যাচের পর মাশরাফি জানিয়েছেন, ‘পড়ে যাওয়ার পর শর্ট রান আপে বল করেছি। যে ব্যথা আছে আশা করি ঠিক হয়ে যাবে। খুব একটা সমস্যা হওয়ার কথা নয়।’ যদিও ম্যাচের পর খুড়িয়ে খুড়িয়ে হাঁটছিলেন তিনি। তবে এটা লম্বা সময় নেবে না বলেই বিশ্বাস তার।

এমন জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরীও। তিনি বলছেন, ‘মাশরাফির পায়ে তেমন কোনো সমস্যা হয়নি। এটা কয়েকদিন বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে। দেখার পর এমনই মনে হয়েছে আমার কাছে। তাই আমরা মাশরাফির ইনজুরি নিয়ে চিন্তিত নই। আর মাশরাফিও এটাকে বড় কিছু মনে করছেন না।’

মচকে যাওয়া পা ঠিক করে নেয়ার জন্য সপ্তাহ খানেক সময় পাচ্ছেন বাংলাদেশ অধিনায়ক। কারণ সাত অক্টোবর থেকে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে মিশন শুরু হবে বাংলাদেশের। সময়টা অল্প হওয়ায় খানিকটা দুশ্চিন্তাও অবশ্য আছে মাশরাফির। তার মতে ১০ দিনের মতো সময় পেলে এই চোট কাটিয়ে উঠতে সহজ হতো।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4657933আজকের পাঠক সংখ্যা::
  • 14এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET