১৭ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • মিল্কি, লোকমান, ও বিশ্বজিৎকে প্রকাশ্যে কোন দলের সন্ত্রাসীরা হত্যা করেছে: প্রশ্ন জামায়াতের

মিল্কি, লোকমান, ও বিশ্বজিৎকে প্রকাশ্যে কোন দলের সন্ত্রাসীরা হত্যা করেছে: প্রশ্ন জামায়াতের

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ১৩ ২০১৬, ০৪:০২ | 642 বার পঠিত

index_131443ঢাকা: আওয়ামী লীগ নেতা ও জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ এমপি রোববার জাতীয় সংসদে জামায়াতকে সন্ত্রাসীদের ধারক-বাহক হিসেবে অভিহিত করে যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের।
রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ডা. তাহের বলেন, সম্প্রতি দেশে যে সব হত্যাকা- সংঘটিত হয়েছে তার জন্য আওয়ামী লীগ সরকারই দায়ী। তারা এসব হত্যাকাণ্ডের দায়-দায়িত্ব কিছুতেই এড়াতে পারেন না। আমরা যদি একটু পেছনের দিকে তাকাই তাহলে দেখব আওয়ামী লীগের লোকেরাই প্রশাসনের ছত্রছায়ায় দেশে একের পর এক হত্যাকা- ঘটিয়েছে। তারা প্রকাশ্য দিবালোকে যে সব হত্যাকা- ঘটিয়েছে তার কোন বিচার হয়নি।
তিনি বলেন, আওয়ামী লীগ নেতা উপাধ্যক্ষ আবদুস শহীদ এমপি সাহেব জবাব দিবেন কি? বিশ্বজিৎকে হাজার হাজার লোকের সামনে প্রকাশ্য দিবালোকে কোন্ দলের সন্ত্রসীরা হত্যা করেছে? যুবলীগ নেতা মিলকিকে কোন্ দলের সন্ত্রাসীরা হত্যা করেছে? নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর ৭ খুনের হত্যাকারী ও হত্যার মদদদাতা সন্ত্রাসীরা কোন্ দলের? মাগুরায় মায়ের গর্ভের শিশুকে গুলি বর্ষণকারী সন্ত্রাসীরা কোন দলের? সিলেটে শিশু রাজন হত্যাকারী সন্ত্রাসীরা কোন্ দলের? গাইবান্ধায় শিশু সামিউলের ওপর গুলিবর্ষণকারী সন্ত্রাসী এমপি কোন্ দলের? ঠাকুরগাঁয়ে অমুসলিমদের জমি দখলকারী সন্ত্রাসী এমপি দবিরুল ইসলাম কোন্ দলের? নরসিংদীর মেয়র লোকমান হোসেনের হত্যাকারী সন্ত্রাসীরা কোন্ দলের? এভাবে প্রকাশ্য দিবালোকে শত শত ঘটনা ঘটিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। শত শত মানুষের সামনে সংঘটিত এ সমস্ত ঘটনা সংঘটনকারী সন্ত্রাসীরা কোন্ দলের তা উপাধ্যক্ষ আবদুস শহীদ সাহেব এবং তার দলের নেতা-নেত্রীরা জবাব দিবেন কি?
তিনি আরও বলেন, জামায়াতে ইসলামী এবং বিএনপিকে সন্ত্রাসের ধারক-বাহক হিসেবে না দেখে রঙ্গিন চশমাটি চোখ থেকে সরিয়ে স্বচ্ছ আয়নায় নিজেদের মুখ আরেকবার দেখার চেষ্টা করুন। আমরা নিশ্চিত যে, তাহলে আপনারা নির্ভুল উত্তরটি পেয়ে যাবেন। আমরা কী আশা করতে পারি যে, আপনারা এ ধরনের ঘৃণিত মিথ্যাচার বন্ধ করবেন?”
অপর এক বিবৃতিতে শনিবার ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ “জঙ্গি নামে যারা ধরা পড়ছে তারা জামায়াত-শিবির। জামায়াত-শিবির এসপির স্ত্রীকে নৃশংসভাবে হত্যা করেছে।” মর্মে যে মন্তব্য করেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আজাদ।
হামিদ আযাদ বলেন, “বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা একেবারে অসত্য। তার এ বক্তব্যের কোন ভিত্তি নেই। তিনি জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই অসত্য বক্তব্য দিয়েছেন। তোফায়েল আহমেদের বক্তব্যের জবাবে আমাদের স্পষ্ট বক্তব্য হলো জঙ্গি নামে যারা ধরা পড়েছে তাদের কারো সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের কোন সম্পর্ক নেই এবং এসপির স্ত্রীকে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের হত্যা করার প্রশ্নই আসে না। জামায়াত সব সময়ই হত্যা ও সন্ত্রাসের রাজনীতিকে ঘৃণা করে। তাই জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন অসত্য বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য আমি বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের প্রতি আহ্বান জানাচ্ছি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4577138আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET