২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




মুরাদনগরে উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত। 

মোহাম্মদ ইমন মিয়া, বাঙ্গরা,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ১৭ ২০২৪, ১৯:৪৫ | 632 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

আজ ১৬ মার্চ শনিবার কুমিল্লা মুরাদনগর উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে    সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পনি লিমিটেড এর মুরাদনগর মেট্রো এবং বাংগরা মেট্রো কর্তৃক ” উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত হয়েছে”
সোনালী লাইফের এফ এ প্রভাষক আজিজুর রহমান রনি এর সঞ্চালনায় ও সোনালী লাইফের এফ এ মো: কামাল উদ্দিন খন্দকার চেয়ারম্যান এর সভাপতিত্বে প্রথম সেশন দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সোনালী লাইফের
মুরাদনগর উপজেলার শতাধিক কর্মীদের পেশাগত দক্ষতা বাড়ানোর জন্য প্রশিক্ষণ দেওয়া হয়েছে।  এসময় প্রধান প্রশিক্ষক ছিলেন সোনালী লাইফের ব্রাঞ্চ ম্যানেজার মো: রেজাউল করিম। প্রশিক্ষণ শেষে গত ফেব্রুয়ারী মাসে যারা ভালো পার্ফম করেছেন তাদের কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট ও  পুরুষ্কার প্রদান করেন।
উক্ত অনুষ্ঠানের দ্বিতীয় সেশন শুরু হয় বিকেল ৪ ঘটিকায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ড.আহসানুল আলম সরকার (কিশোর)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নাসরিন সুলতানা নিপা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী ব্যারিস্টার বেনজির আলম অনন সরকার, বীর মুক্তিযোদ্ধা খন্দকার ফেরদৌস আহমেদ, জনপ্রিয় যুব নেতা বিশিষ্ট ব্যবসায়ী মো: আল আমিন সরকার ও সোনালী লাইফের ইউনিট ম্যানেজার মো: মাসুক মিয়া এবং রফিকুল ইসলাম প্রমূখ।
সর্বপরি উক্ত ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করে হযরত মাওলানা রহমত উল্লাহ আল-ফয়সাল Rahmatullah Al-Foysal।
উল্লেখ্য সোনালী লাইফের প্রতিনিধিগন তাদের বক্তব্যে বলেন গ্রাহকসেবাই সোনালী লাইফ এর অঙ্গীকার।
বাংলাদেশের প্রথম পূর্নাঙ্গ তথ্যপ্রযুক্তি নির্ভর জীবন বীমা কোম্পানি সোনালী লাইফ কথায় নয় কাজে বিশ্বাস করে, স্বচ্ছতা জবাবদিহিতা থাকার কারনে গ্রাহকদের আস্থা বাড়ছে মুরাদনগরে প্রতিমাসে প্রায় ৩০ লক্ষ টাকা প্রিমিয়াম জমা হয়, গ্রাহকদের বীমার মেয়াদপূর্তীর নির্দিষ্ট দিনেই বীমা দাবি পরিশোধ, মৃত্যুর সাত দিনের মধ্যেই মৃত্যুদাবি পরিশোধ -এমন অনেক সেবা নিয়ে আমরা আছি গ্রাহকের পাশে। থেমে নেই গ্রাহকের প্রাপ্য দাবী পরিশোধ। গ্রাহকের বিনিয়োগ আমাদের কাছে আমানত। গ্রাহক-কে দেয়া সকল প্রতিশ্রুতি রক্ষায় আমরা বদ্ধপরিকর। এবং এজেন্ট মুক্ত হওয়ার কারনে গ্রাহকদের নিজেদের প্রিমিয়ামের টাকা সরাসরি অনলাইন পেমেন্ট করা হয় কোম্পানিতে। তাই মুরাদনগরে ঘরে ঘরে সোনালীর পলিসি বিদ্যমান থাকার পরিকল্পনা নিয়ে কাজ করছেন কোম্পনির প্রতিনিধিগন।
বীমা খাতেডিজিটালাইজেশন ও অসামান্য অবদান রাখায় কমনওয়েলথ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২৩ এ ৪ টি ক্যাটাগরিতে পুরুষ্কার  পেয়েছে চতুর্থ প্রজন্মের বীমা কোম্পানি সোনালী লাইফ।
পুরস্কারের মধ্যে সোনালী লাইফ ১. ডোমেস্টিক লাইফ ইন্স্যুরেন্স ইন দ্যা ইয়ার, ২. ইন্স্যুরটেক ইনিশিয়েটিভ অফ দ্যা ইয়ার, ৩. ডিজিটাল ইন্স্যুরেন্স ইনিশিয়েটিভ অফ দ্য ইয়ার এবং ৪. বেস্ট কাস্টমার সার্ভিস ইনিশিয়েটিভ অফ দ্যা ইয়ার পুরস্কার পায়।
এর আগে সোনালী লাইফ সাউথ এশিয়া বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২২-এ চারটি ক্যাটাগরিতে সম্মাননা অর্জন করে। সেগুলো হলো- ১. বেস্ট ইন্স্যুরেন্স কোম্পানি ইন প্রাইভেট সেক্টর, ২. বেস্ট ইউজ অব আইটি অ্যান্ড টেকনোলজি ইন ইন্স্যুরেন্স সেক্টর, ৩. আউটস্ট্যান্ডিং ইয়ং লিডারশিপ এক্সিলেন্স ইন ইন্স্যুরেন্স সেক্টর এবং ৪. বেস্ট ইউজ অব মোবাইল টেকনোলজি ইন ইন্স্যুরেন্স সেক্টর।
প্রধান অতিথির বক্তব্য লাইফ ইন্সুইরেন্স এর গুরুত্ব আলোচনা করে সবাইকে পলিসি করার জন্য পরামর্শ দেন এবং উদ্যোক্তা হয়ে কাজ করতে উৎসাহ প্রদান করেন। স্মার্ট মুরাদনগর বিনির্মানে সোনালী লাইফের অবদান রাখার আহবান করেন।
সর্বোপরি অনুষ্ঠানের সভাপতির বক্তব্যবের মাধ্যমে প্রোগ্রাম সমাপ্ত হয়।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET