১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মুরাদনগরে নির্বাচনী প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ৩০ ২০১৬, ০৫:১৯ | 630 বার পঠিত

মুরাদনগর প্রতিনিধি- মুরাদনগর  আগামী ৪ জুন অনুষ্ঠিতব্য ইউনিয়ন নির্বাচনকে ঘিরে কুমিল্লার মুরাদনগর উপজেলায় কেন্দ্র দখলের আশঙ্কায় প্রার্থী ও সাধারন ভোটাররা। ওইদিন তাদের ভোট তারা প্রয়োগ করতে পারবে কিনা দিন দিন সন্দিহান হয়ে উঠছে। সন্ত্রাসীরা এরই মধ্যে প্রার্থীদের হত্যার হুমকি, প্রচারনায় বাধা ও আগাম কেন্দ্র দখলের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে।টনকি ইউনিয়নের বিএনপি’র চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম মাষ্টার ও পূর্বধইর পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী বনকুমার শিব ও ছালিয়াকান্দি ইউপি চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মনির চাপিতলা ইউনিয়নের মামুনুর রশিদ ভূইয়ার নির্বাচনী প্রচারণায় বাধাপ্রদান, হত্যার হুমকি ও কেন্দ্র দখলের আশঙ্কার লিখিত অভিযোগ পাওয়া গেছে।
আতংঙ্কিত প্রার্থীরা প্রধান নির্বাচন কমিশনার, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), মহাপরিচালক র‌্যাব, ডিআইজি চট্রগ্রাম রেঞ্জসহ স্থানীয় সকল সংশ্লিষ্ঠ সংস্থার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।টনকি ইউনিয়নের বিএনপি’র প্রার্থী নজরুলইসলাম অভিযোগে বলেন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রাথী তৈইয়েবুর রহমান তুহিনের সমর্থকরা আমাকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য প্রতিনিয়ত হুমকি দিচ্ছে, আমার বাড়ীর গেটে তালা লাগিয়ে আমাকে অবরুদ্ধ করে রেখেছে, আমার মাথায় পিস্তল ঠেকিয়ে আমাকে নির্বাচন থেকে সরে যেতে হুমকি দিচ্ছে। আমার নির্বাচনী অফিসে তালা লাগিয়ে দিয়েছে। আমার প্রচার মাইকের গাড়ীতে হামলা ও পোষ্টার টানাতে দেয়া হচ্ছে না।
পূর্বধইর পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান অধ্যাপক বনকুমার শিব নয়া আলোকে জানান, আ’লীগ মনোনীত প্রার্থী শুকলাল দেবনাথ ও তার কর্মী সমর্থকরা প্রতিনিয়তই আমাকে এবং আমার কর্মী সমর্থকদের হুমকি দিয়ে যাচ্ছে কেন্দ্র দখল করে ভোট কাটা হবে। আমার ইউনিয়নের সবকটি কেন্দ্রই ঝুকিপূর্ন। আমি এবং আমার কর্মী সমর্থকরা সবাই নিরাপত্তাহীনতা ভুগছি।চাপিতলা ইউনিয়নের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ জানান, আমার ঘোড়া প্রতীকের প্রচারনায় বাধা ও আমার নেতাকর্মীদের গুলিকরে হত্যার হুমকি দেয়া হচ্ছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4523505আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET