১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




মুরাদনগরে মাথায় ইটের আঘাতে আহত খাইরুদ্দিন আইসিইউতে

এম এইচ শুভ, মুরাদনগর,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ১১ ২০২১, ১৫:৪৫ | 696 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

কুমিল্লার মুরাদনগরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে লাগা ঝগড়া থামাতে গিয়ে বড় ভাই ও ভাগিনার করা ইটের আঘাতে খাইরুদ্দিন নামে এক ব্যক্তি গুরতর আহত হয়েছে। আহত খাইরুদ্দিন ঢাকার ইউনি হেলথ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
এঘটনায় আহতের স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে ৬ জনকে আসামি করে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার কামাল্লা গ্রামে এ মারামারির ঘটনা ঘটে। আহত খাইরুদ্দিন কামাল্লা গ্রামের মৃত আবুল হাশেমের ছোট ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, কামাল্লা গ্রামের মৃত আবুল হাশেমের ৪ ছেলের মাঝে বসতবাড়ির ১ শতক জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ৩রা জুলাই বড় ভাই সাম মিয়া ও মেঝো ভাই মানিক মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। উক্ত তর্ক বির্তকের জের ধরে রাতে বড় ভাই, ভাগ্নে ও অজ্ঞাতনামা কয়েকজন দেশিয় অস্ত্র নিয়ে মানিক মিয়ার সাথে মারামারি শুরু করলে এক পর্যায়ে খাইরুদ্দিনের ঘর ভাংচুর করে এবং তার গর্ভবতী স্ত্রীকে মারধর করে। ঝগড়া থামাতে খাইরুদ্দিন দৌড়ে ঘটনাস্থলে এলে বড়ভাই সাম মিয়া ও ভাগিনা তাকে দা দিয়ে কুপিয়ে ও ইট দিয়ে পিাটয়ে মাথা থেতলে দেয়। এসময় তার মাথার খুলির হাড় ভেংগে মগজের ভেতরে ঢুকে যায়। পরে স্থানীয়রা এসে খাইরুদ্দিনকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। স্বজনরা তাকে ঢাকার ইউনি হেলথ স্পেশালাইজড হাসপাতালে নিয়ে গেলে অপারেশনের মাধ্যমে মাথার খুলির হাড় বের করে চিকিৎসকরা। আহত খাইরুদ্দিন অজ্ঞান অবস্থায় আইসিইউতে আছে। এদিকে বাড়ী বিক্রি করে অপারেশন করলেও টাকার অভাবে পরবর্তী চিকিৎসা বন্ধ হয়ে যাবে বলে জানিয়েছে আহতের স্বজনরা।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান জানান মামলার আসামীরা সবাই পলাতক তাদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে। মামলা তদন্তাধীন রয়েছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET