২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মুরাদনগরে মুক্তিপণের মতো বিএনপি প্রার্থীর ভাইকে ২দিন ধরে আটক রেখেছে পুলিশ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০৪ ২০১৬, ০৪:২০ | 622 বার পঠিত

police_2কুমিল্লা প্রতিনিধি- কুমিল্লার মুরাদনগর উপজেলার ৭ নং বাঙ্গরা ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন অঞ্জনকে নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ানোর মুক্তিপণ হিসেবেই তার ছোট ভাই তোষারকে দুই দিন ধরে পুলিশ আটক করে রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
অঞ্জন অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের প্ররোচনায় পুলিশ আমাকে না পেয়ে ছোটভাই তুষারকে আটক করেছে এক ধরনের মুক্তিপণ হিসেবে। দু’দিন ধরে তাকে বাঙ্গরা থানায় আটকে রেখে অমানষিক টর্চার করা হচ্ছে, যাতে করে আমি নির্বাচন থেকে সরে আসতে বাধ্য হই।
তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে তিনি শতকরা ৮০ভাগ ভোট পেয়ে জিতবেন। কিন্তু ভোটের আগে ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। তার ছোট ভাই তুষারকে কোনো কারণ ছাড়াই গ্রেফতার করেছে পুলিশ। অথচ তুষার এলাকায় থাকে না, ভোট দিতে ঢাকা থেকে এসেছে।
অঞ্জনের কর্মীরা জানিয়েছেন, নির্বাচনের মাঠ ছেড়ে দেয়ার মুক্তিপণ হিসেবেই তুষারকে আটক করা হয়েছে। তুষারকে আটকের পর অঞ্জনকে নির্বাচন থেকে সরে আসার জন্য নানাভাবে চাপ দেয়া হচ্ছে। অন্যথায় হত্যা মামলাসহ সব ধরনের মামলা মহিউদ্দিন অঞ্জন ও তার ভাইয়ের বিরুদ্ধে দায়ের করা হবে-এমন হুমকি দেয়া হচ্ছে।
এদিকে, নির্বাচনকে ঘিরে মুরাদনগরজুড়ে ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে। পুলিশি গ্রেফতার অভিযান চলছে। ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধামকি দিচ্ছে। মুরাদনগরের বেশিরভাগ ইউনিয়নেই এ ধরনের পরিবেশ বিরাজ করছে। ক্ষমতাসীনরা প্রকাশ্যেই বলছেন, ধানের শীষের একজন প্রার্থীকেও জিততে দেয়া হবে না। ভোট না পেলেও নৌকার প্রার্থী বিজয়ী হবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4394624আজকের পাঠক সংখ্যা::
  • 30এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET