২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

মুরাদনগরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : অক্টোবর ২৯ ২০১৬, ০০:৪৭ | 668 বার পঠিত

মোঃ ইমন মিয়া,মুরাদনগর প্রতিনিধি- পরকীয়া প্রেমের কারনে এক সংসার ভেঙ্গে আরেক সংসারে এসেও শেষ রক্ষা হল না লাইলী আক্তারের(২৭)। সুখের আশায় নতুন ভাবে জীবন শুরু করার আশায় স্বামীর সংসারে এসে হোচট খায় লাইলী। সে জানতে পারে তার স্বামী আরেকটি বিয়ে করেছে । সেই সংসারে ছেলে মেয়ে ও রয়েছে। পারিবারিক কলহের কারনে লাইলী বুধবার মধ্যরাতে আত্নহত্যা করেছে বলে লাইলীর স্বামীর বাড়ির লোকজন জানায়। লাইলীর লাশকে সামনে রেখে স্বামীর বাড়ির লোকজন লাইলীর বাপের বাড়ির লোকজনের সাথে আপোষ করার চেষ্টা করে। দিনভর দফায় দফায় রফা করার চেষ্টা করেও যখন ব্যর্থ হয়। এ রহস্য জনক ঘটনায় পুলিশ লাইলীর স্বামী ফারুককে গ্রেফতার করেছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় মুরাদনগর থানা পুলিশ খবর পেয়ে এসআই জীবন হাজারীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার জাহাপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের স্বামীর বাড়ী থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
নিহত লাইলী উপজেলার মুরাদনগর ইউনিয়নের করিমপুর গ্রামের মৃত ছালাম মিয়ার মেয়ে।
স্বামীর বাড়ির লোকজন আতœহত্যার কথা বললেও এলাকায় গুঞ্জন রয়েছে স্বামী ফারক(৩২) তাকে হত্যা করেছে। বিষয়টি তাৎক্ষনিক ভাবে থানা পুলিশকে না জানানোয় এর পেছনে রহস্য রয়েছে বলে স্থানীলা মনে করছে। কেউ বলছে বিষ খেয়েছে আবার কেউ বলছে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে। এ কারনে বিষয়টিকে রহস্যময় করে তুলেছে।
এ বিষয়ে লাইলীর ভাই মোরশেদ বাদী হয়ে আত্নহত্যার প্ররোচনা করার অভিযোগ এনে মুরাদনগর থানায় বৃহস্পতিবার রাতে একটি মামলা করেন।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান বলেন পারিবারিক কলহের কারনে লাইলী আত্মহত্যা করে থাকতে পারে তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর বিষয়টি বুঝা যাবে। স্বামী ফারুককে গ্রেফতার করে শুক্রবার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রের করা হয়েছে।।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4728504আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET