২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • মুরাদনগরে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন, উপজেলা চেয়ারম্যানকে বললেন ‘বিএনপি-জামায়াতের এজেন্ট’

মুরাদনগরে স্বেচ্ছাসেবক লীগ নেতার সংবাদ সম্মেলন, উপজেলা চেয়ারম্যানকে বললেন ‘বিএনপি-জামায়াতের এজেন্ট’

এম এইচ শুভ, মুরাদনগর,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ২৬ ২০২১, ১৫:৪০ | 642 বার পঠিত

কুমিল্লার মুরাদনগরে সংবাদ সম্মেলন করে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ও উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর ও তার বাবা কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারকে ‘বিএনপি-জামায়াতের এজেন্ট’ বলে মন্তব্য করেছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান কাজল।
তার অভিযোগ, উপজেলা চেয়ারম্যান ও তার বাবা জাহাঙ্গীর আলম সরকার একুশে আগষ্ট গ্রেনেড হামলার অন্যতম আসামী কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের অনুশারীদের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনে পদ-পদবী দিয়ে বিএনপি-জামায়াতের এজেন্ট হিসেবে কাজ করছেন।
সোমবার সকালে মুরাদনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান কাজল।
লিখিত বক্তব্যে উপজেলা স্বেচ্ছা সেবক লীগ নেতা আতিকুর রহমান কাজলের পক্ষ থেকে বলা হয়, উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আহসানুল আলম কিশোর বিগত ৪ মাস আগে আতিকুর রহমান হেলালকে উপজেলা স্বোচ্ছাসেবক লীগের সভাপতি ও আমাকে সাধারণ সম্পাদক ঘোষণা করে। গত কয়েক দিন আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে জানতে পারি নবগঠিত ওই কমিটিতে থাকা আমিসহ অনেক প্রকৃত আওয়ামীলীগ পরিবারের সদস্যদের বাদ দিয়ে একুশে আগষ্ট গ্রেনেড হামলা মামলার অন্যতম আসামী কায়কোবাদের অনুশারী ও জামায়াতের নেতাকর্মীদের সেই কমিটির পদ প্রদান করেছেন সদস্য সচিব আহসানুল আলম কিশোর। শুধু তাই নয় উনি নৌকা মার্কা নিয়ে বর্তমান সংসদ সদস্যসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সব নেতাকর্মীদের সমর্থন ও সহযোগীতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। কিন্তু দুঃখের বিষয় দ্বায়িত্ব গ্রহনের পর থেকে তিনি আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কাউকে সাথে না নিয়ে ওনি ওনার কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এমনকি তার পিতা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের পদ-পদবী পাইয়ে দেয়ায় উনার সাথে থাকা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা বাবা ছেলের সঙ্গত্যাগ করেছে।
তাদের এমন কর্মকান্ডের ফলে আজকের পর থেকে মুরাদনগর উপজেলা স্বেচ্ছা সেবকলীগ উনাদেরকে বয়কট করলো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গোলাম সারোয়ার সমরেজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহেল রানা, সদস্য মোঃ নূরু, ইব্রাহিম, ইমরান, শরিফ, মোঃ জামানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4722754আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET