৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রজব, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মৃত ব্যক্তির নামে মামলা!

আবদুল আজিজ, হিলি,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৩ ২০২১, ১২:২৭ | 634 বার পঠিত

দলিল উদ্দিন মন্ডল। মারা গেছেন প্রায় ৬ বছর আগে। সাম্প্রতিক মারধরের মামলায় ৬ বছর পর দলিল উদ্দিন মন্ডলের নামে এমনকি প্রতিবন্ধীর নামেও মারধরের মামলা করেছেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ২নং কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর গ্রামে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, উপজেলার কাটলা বাজারে শুক্রবার (২০ ফেব্রæয়ারী) রাতে মারধরের অভিযোগ এনে শনিবার (২১ ফেব্রæয়ারী) বিরামপুর থানায় ১২ জনকে আসামি করে দক্ষিণ দাউদপুর গ্রামের দছিম উদ্দিনের ছেলে নাসির উদ্দিন বাদী একটি মামলা করেন। যার মামলা নং-৩৪। ওই মামলার এজাহারভুক্ত ৮নং আসামি করা হয় দক্ষিণ দামোদরপুর (বাসুপাড়া) গ্রামের মৃত দলিল উদ্দিন মন্ডলকে। কিন্তু তিনি ২০১৫ সালের ৭ অক্টোবর মৃত্যুবরণ করেন। অপরদিকে এজাহারের ৫নং আসামি করা হয় একই গ্রামের মৃত সজতুল্ল্যা মন্ডলের ছেলে প্রতিবন্ধী তোফাজ্জলকে। বাংলাদেশ সরকার ২০১৬ সালের ২৯ মে তোফাজ্জলকে একজন দীর্ঘস্থায়ী মানসিক অসুস্থতাজনিত প্রতিবন্ধী উল্লেখ করে সমাজসেবা অধিদপ্তর পরিচয়পত্র প্রদান করে।

তিনি নিয়মিত প্রতিবন্ধী ভাতাও পেয়ে আসছেন। মৃত ও প্রতিবন্ধী ব্যক্তিকে আসামি করার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4403743আজকের পাঠক সংখ্যা::
  • 20এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET