২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




মোল্লাহাটে গণধর্ষণ, আটক -৫

কামরুজ্জামান শিমুল, বাগেরহাট জেলা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২৪, ২০:০৫ | 626 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

বাগেরহাটের মোল্লাহাটে গণধর্ষণের ঘটনা ঘটেছে। শনিবার (১৩ এপ্রিল) রাত সাড়ে বারোটায় উপজেলার ঘাটভিলা নামক স্থানে একটি পরিত্যক্ত ঘরের মধ্যে এই গণধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ভিকটিমকে উদ্ধার করে মোল্লাহাট থানায় নিয়ে আসে। ভিকটিম বাদী হয়ে আটজনের নামে মোল্লাহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত এ পর্যন্ত পাঁচজনকে আটক করতে সক্ষম হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, ভিকটিম তার স্বামী এবং দেড় বছরের শিশু সন্তান এঞ্জেল পলককে সাথে নিয়ে একটি বিয়ের অনুষ্ঠানে নাচতে যায়। অনুষ্ঠান শেষে রাত বারোটার দিকে মোটরসাইকেল যোগে ফেরার পথে মোল্লাহাটের ঘাটবিলা নামক স্থানে একটি পরিত্যক্ত টিনশেডের ঘরে নিয়ে আসামিরা প্রায় ৪৫ মিনিট যাবত ভিকটিমেয়ের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে তাকে।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার কাহালপুর এলাকার ইউসুফ শেখের ছেলে আরমান শেখ (১৯), চান মিয়া শেখের ছেলে রাজিব শেখ (১৯), তারিক মোল্লার ছেলে সোহাগ মোল্লা (১৯), বেল্লাল মোল্লার ছেলে নাসিম মোল্লা (১৯) এবং শাহজাহান শেখের ছেলে করিম শেখ (২২)
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম জানান, ধর্ষণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ অভিযান পরিচালনা করে  বিভিন্ন জায়গা থেকে ঘটনার সাথে জড়িত এ পর্যন্ত পাঁচজনকে আটক করতে সক্ষম হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET