২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

মৌলভীবাজারে এক তথ্যসেবা কর্মচারীর বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : নভেম্বর ১০ ২০১৬, ২৩:৩১ | 646 বার পঠিত

5সৈয়দ মুন্তাছির রিমন-বিশেষ প্রতিনিধি : মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ৬নং সাগরনাল ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের কর্মচারীর বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগটি উদ্দ্যশ প্রণীত ও ভিত্তিহীন বলে বিভিন্ন মহলে প্রতিয়মান হতে শুরু করেছে। জানাযায় জুড়ী ৬নং সাগরনাল ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রে দায়িত্বরত কর্মচারী ফরহাদ রেজা দীর্ঘ দিন থেকে এলাকার গরীব- অসহায় মানুষের কাছ থেকে অবৈধ ভাবে বিভিন্ন কাগজ পত্রের অজুহাতে টাকা হাতিয়ে নিয়েছে বলে সামস উদ্দিন, আব্দুস সালাম, ফখরুল ইসলাম,এন আর নোমান ও আমিন উদ্দিনের অভিযোগ গুলো ব্যক্তি স্বাথের বহি:প্রকাশ। নির্ভরযোগ্য সূত্র জানায় পুলিশ বাহিনীর সদস্য শহীদুল ইসলাম পাবেল ইউনিয়ন ডিজিটাল সেন্টারে ব্যক্তিগত কাজে এক তরুনীর বয়স বাড়ানোর জন্য আসেন। এ ব্যাপারে সে মোটা অংকের উৎকুচ দিয়ে বয়স বাড়িয়ে নেওয়ার চেষ্টা করে।কিন্তু কমরত ফরহাদ রেজা অস্বীকার করলে তার উপর ফেইসবুকের মাধ্যমে নানান অপকম চালানো হয়। এমনকি তার ব্যবহৃত আইডি থেকে ছবি সংগ্রহ করে বিকল্প আইডি তৈরি করে রাষ্ট্র বিরোধী কমকান্ড চালায় এবং সাগরনাল ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের নামে মিথ্যা তথ্য পরিবেশন করে রেজাকে ফাসানোর চেষ্টা করা হয়। এলাকার এক শ্রেণির লোক লেলিয়ে তার উপর বিভিন্ন দপ্তরে অভিযোগ প্রেরণ করা হয়েছে। তবে আজও এসব অভিযোগের কোন সত্যতা খুজে পাওয়া যায়নি।

অভিযুক্ত ফরহাদ রেজার সাথে যোগাযোগে জানান-মোবাইল ফোনে যোগাযোগ করা হলে সাথে সাথে ফোন কেটে দেওয়া হয় তথ্যটি মিথ্যা। কারন আপনাদেরকে আমার মোবাইল নাম্বার দেওয়া হয়নি। অভিযোগকারীরা আপনাদেরকে বিভ্রান্ত করার জন্য তাদের নাম্বার দিয়েছে। যাতে সত্য আড়াল রয়ে যায়।

স্থানীয় চেয়ারম্যান এমদাদুল হক চৌঃ লিয়াকত এর সাথে একাধিক বার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নী সংবাদের সাথে তিনি ভিন্ন মত পোষন করেছেন। তিনি জানান এক শ্রেণির স্বাথন্বেষীমহল অবৈধ কমকান্ডের সুযোগ নিতে না পারায় তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। আমি জনগনের ভোটে নিবাচিত হয়েছি। আর জনগনের সেবা করাই আমার কাজ। এখানে আত্বীয়-স্বজন ও পরিবার বলতে কিছু নেই। সবাই আমার আত্বীয় ও পরিবারের লোক। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে জনগনের ঘরে ঘরে সেবা পৌছে দেওয়ার জন্য ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের চালু করেছেন।তাই মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য এক শ্রেণির লোকেরা রাজনৈতিক পায়দা নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে।

জুড়ীপ্রেসক্লাবের সভাপতি জাহেদ আনোয়ার চৌধুরী জানান ফরহাদ রেজা বয়সে তরুণ। তার ব্যাপারে যে অভিযোগ করা হয়েছে তার বাস্তবতা নেই। আর টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার প্রশ্ন আসে না। কারন আজকের অজপারাগায়ের কৃষক পযন্ত সচেতন হয়েছে। তারা সকল তথ্যের ব্যাপারে অবগত।

এদিকে এব্যাপারে ইউনিয়নের চেয়ারম্যানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এ সময় তারা বিভিন্ন মাধ্যমে প্রেরিত অভিযোগের বিরুদ্ধে তিব্র প্রতিবাদ জানান এবং এলাকার সম্মান রক্ষা করার জন্য সকলে একযুগে কাজ করার আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্যা নিদ্রা ব্রিকমুন, রোশনা বেগম, মিনারা বেগম ও সদস্য তারা মিয়া, শরফ মিয়া, অমপ্রকাশ বামা, সাহেদুর রহমান, হামিদুর রহমান, হারিছ উদ্দিন, ময়নুল ইসলাম প্রমূখ। এরপর অভিযুগের বিপরীতে চেয়ারম্যান কতৃক স্বাক্ষরিত অনুলিপি বিভিন্ন দপ্তরে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4594041আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET