১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • ময়মনসিংহের ত্রিশালে আ.লীগ নেতা ফজল স্মরণে আলোচনা ও ইফতার মাহফিল

ময়মনসিংহের ত্রিশালে আ.লীগ নেতা ফজল স্মরণে আলোচনা ও ইফতার মাহফিল

মোহাম্মদ এনামুল হক, ত্রিশাল,ময়মনসিংহ করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : মে ০৪ ২০২১, ১৭:৫৬ | 625 বার পঠিত

ময়মনসিংহের ত্রিশালে আওয়ামী লীগ নেতা প্রয়াত ফজলুল হক ফকির (ফজল নেতা) স্মরণে আলোচনা সভা, দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ মে) বিকালে ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের আয়োজনে হোটেল মক্কায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা শেষে মরহুম ফজলুল হক ফকিরের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে ইফতার বিতরণ ও উপস্থিতিদের ইফতার করানো হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ ক্বারী রকিবুল ইসলাম।

প্রয়াত ফজলুল হক ফকির (ফজল নেতা) স্মরণে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আব্দুল মোতালেব, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর আকন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ত্রিশাল পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মজিবুর রহমান, ত্রিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সভাপতি কামরুজ্জামান মাস্টার, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্ঠা এনবিএম ইব্রাহীম খলিল রহিম, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ। এছাড়াও সকলে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপণ পূর্বক শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রয়াত ফজলুল হক ফকির (ফজল নেতার) কনিষ্ঠ কন্যা সাংবাদিক ফাতেমা শবনম রিমা।

বক্তব্য কালে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আব্দুল মোতালেব বলেন, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় প্রায়াত এ নেতার দক্ষতা ছিল অপরিসীম। তার হাত ধরে উপজেলা আওয়ামী লীগ অনেক দূর এগিয়ে গেছে। আমরা তাঁর থেকে অনুপ্রেরণা পায়। তিনি প্রয়াত হয়েছেন প্রায় ২৮বছর কিন্তু আজও উপজেলা আওয়ামী লীগের রন্দ্রে রন্দ্রে মিশ্রিত আছে তার ছোঁয়া ও ভালবাসা। কিন্তু দুঃখজনক বিষয় আজ আমরা প্রয়াত ফজলুল হক ফকির (ফজল নেতার) নাম ভুলতে বসেছি। আওয়ামী রাজনীতি অংঙ্গণে তার অবধানের কথা নতুন প্রজন্ম জানতে পারছে না। আজ তার ছোট মেয়ে ফাতেমা শবনম রিমা ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সহযোগীতায় এ আয়োজন করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4527622আজকের পাঠক সংখ্যা::
  • 15এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET