২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • যশোরের চুরামনকাঠিতে প্রতিপক্ষের গুলিতে যুবলীগ কর্মী খুন

যশোরের চুরামনকাঠিতে প্রতিপক্ষের গুলিতে যুবলীগ কর্মী খুন

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : অক্টোবর ১০ ২০১৬, ১৬:৫৪ | 641 বার পঠিত

নয়া আলো ডেস্ক-যশোরের চুরামনকাঠিতে প্রতিপক্ষের গুলিতে এজাজ হোসেন (৪৫) নামে একযুবলীগ কর্মী খুন হয়েছেন। সে ঝাউদিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। দেড় বছর আগে একই সন্ত্রাসীদের হাতে মাছের ঘেরের বিরোধে খুন হয় এজাজের বড় ভাই শহীদুল ইসলাম। সোমবার সকালে ছাতিয়ানতলা ও খিতিবদিয়ার মাঝামাঝি স্থানে মল্লিক বাড়ির প্রাচীরের পাশে ঘটনাটি ঘটে। মোটরসাইকেলের গতিরোধ করে মাথার বাম পাশে গুলি করে এজাজকে হত্যা করা হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। আগে থেকেই সন্ত্রাসী মল্লিক বাড়ির প্রাচীরের কাছে ওৎ পেতে ছিল। এজাজ মোটরসাইকেল যোগে মুলা নিয়ে চুড়ামনকাঠি বাজারে বিক্রি করতে যাচ্ছিলেন। ঘটনা স্থল থেকে বাড়ির দূরত্ব প্রায়আড়াই কিলো।
এজাজের ভাই বাদল হোসেন জানান, সকাল ৮ টার দিকে এজাজ ক্ষেত থেকে মুলা নিয়ে মোটরসাইকেলযোগে চুড়ামনকাঠি বাজার বিক্রি করতে যাচ্ছিলেন। পথিমধ্যে ছাতিয়ানতলা ও খিতিবদিয়ার মাঝামাঝি স্থানে পৌছুলে(মল্লিক বাড়ির প্রাচীরের কাছে)প্রতিপক্ষ সন্ত্রাসী মোস্ত মেম্বারের নেতৃত্বে সবুজ,জুডো, কালাম,কবীরসহ,৬/৭ জন  তার গতিরোধ করে মাথার পিছনে বাম পাশে গুলি করলে ইজাজ মাটিতে লুটিয়ে পড়ে। আগে থেকেই সন্ত্রাসীরা ঐ স্থানে ওৎ পেতে ছিল। এজাজকে গুলি করার খবর শুনে এলাকাবাসি ও তার স্বজনরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার আব্দুর রশিদ এজাজকে মৃত ঘোষনা করেন। ডা: আব্দুর রশিদ জানান, হাসপাতালে আনার আগেই এজাজের মৃত্যু হয়েছে।
এজাজের ভাই বাদল আরো জানান, সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া ইউপি নির্বাচনে মোস্তর বিপক্ষে তার ভাই এজাজ প্রতিদ্বন্দিতা করায় বিরোধের সৃষ্টি হয়। এর আগে নির্বাচনী প্রচারনা চলাকালে মোস্ত বাহিনী তার ভাইয়ের উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে ও হত্যার হুমকি দেয়। একই সন্ত্রাসীরা দেড় বছর আগে এজাজের ভাই  শহীদুলকে খুন করে। ভাইয়ে খুনের আসামিরা এখনো পর্যন্ত আটক হয়নি। অথচ এরই মধ্যে সন্ত্রাসীরা আরো এক ভাইকে খুন করলো।
কোতয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান, কারা হত্যাকান্ডটি ঘটিয়েছে এজাহার না দেয়া পর্যন্ত বলা যাচ্ছে না। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4728506আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET