২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

যুদ্ধাপরাধ মামলার আসামিকে আ.লীগের মনোনয়ন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৯ ২০১৬, ০০:৪১ | 648 বার পঠিত

চলমান ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন একাত্তরে মানবতাবিরোধী অপরাধ মামলার এক আসামি।
nouka
ওই আসামির নাম আবুল খায়ের গোলাপ। তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান। তাকে এবারের ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

আগামী ৪ জুন এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বৃহস্পতিবার এই এলাকার আওয়ামী লীগের প্রার্থীদের দল থেকে মনোনয়নপত্র দেয়া হয়েছে।

বৃহস্পতিবার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সাংবাদিকদের জানান, গত ১৬ ফেব্রুয়ারি মানবতাবিরোধী অপরাধের অভিযোগে তার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে তদন্ত সংস্থা।

তবে আবুল খায়েরের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, স্বাধীনতার পর থেকেই তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত আছেন। তার আপন চাচাতো ভাই সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহ নেয়াজের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে এনে ওই মামলাটি দায়ের করা হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে আবুল খায়ের গোলাপের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4327163আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET