২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • রাজবাড়ীতে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানে ১২১টি মামলার আলামত হিসেবে কোর্টের মালখানায় থাকা বিপুল পরিমানের মাদক দ্রব্য ধ্বংস ।

রাজবাড়ীতে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানে ১২১টি মামলার আলামত হিসেবে কোর্টের মালখানায় থাকা বিপুল পরিমানের মাদক দ্রব্য ধ্বংস ।

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ২৫ ২০১৬, ২০:১০ | 672 বার পঠিত

received_212510932498990রাশেদ খান মিলন, রাজবাড়ী প্রতিনিধি।। রাজবাড়ী জেলায় আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানে বিভিন্ন সময়ে উদ্ধারকৃত বিপুল পরিমানের মাদক দ্রব্য গতকাল ২৪সেপ্টেম্বর বিকেলে রোলার দিয়ে পিষে এবং মাটিতে ফেলে ধ্বংস করা হয়েছে। রাজবাড়ী কোর্ট ক্যাম্পস সংলগ্ন পুরাতন জেলখানার সামনে কোর্ট মালখানার ভারপ্রাপ্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নুরের উপস্থিতিতে ৭হাজার ৯৫৯ বোতল ফেনসিডিল ও ৯১০ লিটার চোলাই মদ মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এ সময় পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শামসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, কোর্ট ইন্সপেক্টর মোঃ তারিক কামাল, সদর থানার ওসি মোঃ আবুল বাশার মিয়া, কোর্ট পুলিশের মালখানার সিএসআই মোঃ মহিবুর রহমান ও সাংবাদিকগণ প্রমুখ উপস্থিত ছিলেন। মাদকদ্রব্য ধ্বংসকালে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, রাজবাড়ীতে যোগদান করার আমার ওয়াদা ছিল এ জেলাকে মাদকমুক্ত ও সুন্দর একটি জেলা হিসেবে গড়ে তুলবো। মাদকের বিরুদ্ধে আমার অবস্থান ছিল জিরো টলারেন্স। এ লক্ষ্যেই আমরা কাজ করছি। তিনি আরো বলেন, শুধুমাত্র আইন শৃঙ্খলা বাহিনীর মাধ্যমেই মাদকমুক্ত করার সম্ভব না। এটি একটি সামাজিক আন্দোলন। মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে সবাইকে এগিয়ে আসতে হবে। রাজবাড়ী কোর্ট পুলিশের মালখানার সিএসআই মহিবুর রহমান জানান, জেলার ৫টি থানা এলাকায় পুলিশ ও আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানে বিভিন্ন সময়ে ২০১৪, ২০১৫ ও ২০১৬ সালের ১লা জানুয়ারী থেকে ২৪শে জুলাই পর্যন্ত ৮৫৯০বোতল ফেনসিডিল ও ৯২৯লিটার চোলাই মদ উদ্ধার হয়। যা ১২১টি মামলার আলামত হিসেবে কোর্ট মালখানার হেফাজতে ছিল। বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর কবিরের আদালতের আদেশক্রমে উল্লেখিত আলামত থেকে রাসানিক পরীক্ষার জন্য ১৩১ বোতল ও মামলার বিচারকার্য্যরে জন্য আরো ৫০০বোতল ফেনসিডিল এবং সাড়ে ১০লিটার চোলাই মদ সংরক্ষণ করে অবশিষ্ট ৭৯৫৯ বোতল ফেনসিডিল ও ৯১০.৯৫০লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4654446আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET