১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকানঘর দখলের চেষ্টায় দুই নারীকে পিটিয়ে আহত করলো দূর্বৃত্তরা




রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকানঘর দখলের চেষ্টায় দুই নারীকে পিটিয়ে আহত করলো দূর্বৃত্তরা

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৭ ২০২২, ১৯:০৭ | 726 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

রাজশাহী মহানগরীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকাঘর দখলের চেষ্টায় দুই নারীকে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।
সোমবার (৭ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টায় মহানগরীর নিউমার্কেটের ইসলামী ব্যংক নিউমার্কেট শাখার পশ্চিমে জিসান শোরুমের উত্তর পাশে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, মোসাঃ রহিমা খাতুন (৬৫) ও মোসাঃ রুমা খাতুন (৪৬) তারা সম্পর্কে মা ও মেয়ে।
আহতরা জানায়, দোকান ঘর দখলের উদ্দেশ্যে ১৮/২০ জন দূর্বৃত্তরা দোকানঘরের তালা ভাংছিলো। এ সময় তারা বাধা সৃষ্টি করলে আলমগীর হোসেন, রায়হানুল ইসলাম ইমন, তৌহিদুল ইসলাম হৃদয়দের ভাড়াটিয়া রুবেল ও সুজন এবং তাদের ভাড়াটিয়া দূর্বৃত্তরা তাদের মারপিট করে আহত করে। ওই সময় বোয়ালিয়া মডেল থানার পুলিশদের আসতে দেখে তারা পালিয়ে যায়। পরে পরিবারের সহযোগীতায় আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধিন রয়েছেন।
এ ব্যপারে সোমবার দুপুর ১টায় আহতদের ছেলে ও ভাই মোঃ জামাল হোসেন বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগের বরাত দিয়ে জানা যায়, রাজশাহী নিউমার্কেট দক্ষিন সংলগ্ন বোয়ালিয়া থানাধিন ইসলামী ব্যাংক নিউমার্কেট শাখার পশ্চিমে জিসান শোরুমের উত্তর পাশের এজমাইলি সম্পত্তিকে কেন্দ্র করে জমির ভাগ বাটোয়ারা নিয়ে শরিকদের মধ্যে জেলা রাজশাহী যুগ্ম জেলা জর্জ ১ম আদালতে ৮৮/২০১৯ অঃপ্রঃ (বাটোয়ারা) মোকাদ্দামা বিচারাধীন রয়েছে। উক্ত মোকাদ্দামার বাদি মোঃ জামাল হোসেন দিং এবং বিবাদী মোসাঃ লুৎফুন নাহার দিং জওজে আলমগীর হোসেন বাটোয়ারা মোকাদ্দমা চলমান থাকা অবস্থায় বিবাদী মোসাঃ লুৎফুন নাহারের যোগ সাজসী, মিথ্যা, ভুয়া দলিল সৃষ্টি করে নালিশি সম্পতির উপরে অবস্থিত একটি দোকান ঘর রুবেল টেলিকম নামের একটি প্রতিষ্ঠানকে বে-আইনি ভাবে চুক্তিবদ্ধ হয়ে ভাড়া দেন।
এরপর সোমবার বেলা সাড়ে ১১টায় জামাল হোসেনের দখলে থাকা দোকানঘরের তালা ভেঙ্গে জোরপূর্বক দখলের চেস্টা চালায় আলমগীর হোসেন, রায়হানুল ইসলাম ইমন, তৌহিদুল ইসলাম হৃদয়দের ভাড়াটিয়া রুবেল ও সুজন এবং তাদের ১৮/২০জন ভাড়াটিয়া দূর্বৃত্তরা। এ সময় জামাল হোসেন ও তার মা-বোন বাধা দিলে ভাড়াটিয়ার দূর্বৃত্তরা তাদের মারপিট করে আহত করে। পরে ঘটনাস্থলে বোয়ালিয়া মডেল থানার পুলিশদের আসতে দেখে তারা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET