২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




রাজশাহী নগরীতে বিপুল পরিমান মদ ও ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ গ্রেফতার ৫

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী, করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : সেপ্টেম্বর ১৭ ২০২৩, ০৩:৩৫ | 705 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

রাজশাহী মহানগরীতে পৃথক দু’টি অভিযানে মদ ও ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ ৫জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। অভিযানে ডিবি পুলিশ ২৯ লিটার দেশী মদ ও ১ বোতল কেরু মদসহ ৪ জনকে ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করে।
শুক্রবার বিকাল থেকে শুরু করে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাএদর গ্রেফতার করা হয়।
এর মধ্যে ডিবি পুলিশের হাতে গ্রেফতারকৃত আসামিরা হলো: পবা থানার নওহাটা হালদার পাড়ার শ্রী বিশ্বনাথ হালদারের ছেলে শ্রী দিলিপ কুমার হালদার(৪৮), একই থানার শ্রীপুরের মোঃ কাজেম সরকারের ছেলে মোঃ হাসেম আলী (৩৮), নওহাটা বাজারের মৃত আলহাজ্ব কাজীম উদ্দিনের ছেলে মোঃ কামরুল হাসান (৪৫) এবং শাহ্মখদুম থানার নওদাপাড়ার মৃত ডাঃ আব্দুর রহমানের ছেলে মোঃ আতাউর রহমান (৪৫)।
অরপদিকে,কাশিয়াডাঙ্গা থানা পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হলেন মোঃ রাকিব আলী (২৩), সে মহানগরীর দামকুড়া থানার চর মাজারদিয়া পূর্বপাড়ার মোঃ আসলাম উদ্দিনের ছেলে।
শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ জামিরুল ইসলাম।
তিনি জানান, (১৫ সেপ্টেম্বর) বিকালে নওহাটা হালদার পাড়া গ্রামে মদ সেবন করা অবস্থায় মোঃ হাসেম আলী, মোঃ কামরুল হাসান ও মোঃ আতাউর রহমানকে গ্রেফতার করে এবং শ্রী দিলিপ কুমার হালদারকে ২৯ লিটার দেশী মদ ও ১ বোতল কেরু মদসহ গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মোঃ নাদীম উদ্দিন ও সঙ্গীয় ফোর্স।
অপর অভিযানেসোয়া ৭টায় কশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা এলাকা থেকে মোঃ রাকিব আলী ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেসহ গ্রেফতার করে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান, এসআই মোঃ ইমরান হোসেন ও সঙ্গীয় ফোর্স।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পবা থানা ও কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET