১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • নিবার্চনী সংবাদ
  • রাধানগর ইউপির সাধারণ সদস্য পদে নির্বাচিত হলে নিজের ভাতার টাকা দিয়ে গ্রাম পাহারাদার নিয়োগ দিবেন সাংবাদিক সোহেল




রাধানগর ইউপির সাধারণ সদস্য পদে নির্বাচিত হলে নিজের ভাতার টাকা দিয়ে গ্রাম পাহারাদার নিয়োগ দিবেন সাংবাদিক সোহেল

এম দেলোয়ার হোসেন, ছাগলনাইয়া,ফেনী করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : অক্টোবর ২৩ ২০২১, ২৩:১৭ | 1213 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

আসন্ন ইউপি নির্বাচনে ফেনীর ছাগলনাইয়া উপজেলাধীন ৮ নং রাধানগর ইউনিয়নের উত্তর কুহুমা ৪ নং ওয়ার্ডের জনসাধারণ স্থানীয় ইউপি সদস্য হিসেবে গণমাধ্যমকর্মী মোঃ এনায়েত উল্লাহ সোহেলকে চায়।

এনায়েত উল্লাহ সোহেল একজন সাংবাদিক ও বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত একজন কর্মী। কিশোরকাল থেকেই এনায়েত উল্যাহ সোহেল বিভিন্ন ভাবে জনসেবায় আত্ম নিয়োগ করে। তিনি ফেনী জেলার বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার প্রচার সম্পাদক এবং প্রচার সম্পাদক হিসেবে সম্মিলিত সাংস্কৃতিক জোট ছাগলনাইয়া উপজেলা শাখার দায়িত্ব পালন করেন। ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক হিসেবে দ্বায়িত্বে থাকা সোহেল ইতিপূর্বে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও  ছাগলনাইয়া কম্পিউটার অর্নাস এসোসিয়েশনের সহ সভাপতির দায়িত্বে রয়েছেন। বৈশ্বিক মহামারি করোনাকালে নিজের জীবনবাজী রেখে সোহেল ছাগলনাইয়া বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক এর সাধারণ সম্পাদক’র দায়িত্ব পালন করার পাশাপাশি করোনা আক্রান্তদের অক্সিজেন সেবা প্রদান করেন। মুমূর্ষ রোগীকে চিকিৎসা প্রদান, রক্তদান ও রক্তের ব্যবস্থা করা, করোনার ভ‍্যাকসিন প্রদান সহ নানান মানবিক কাজে জড়িত রয়েছেন তিনি।

এছাড়াও ফেনী জেলা অনলাইন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি, ছাগলনাইয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক হিসেবে দ্বায়িত্বরত রয়েছে সোহেল। ছাগলনাইয়া গণপাঠাগার ও মহামায়া গণপাঠাগারের আজীবন সদস্য ছাড়াও উত্তর কুহুমা কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সদস্য সচিব এবং একই এলাকার ওয়ার্ড বীট পুলিশিং এর সাধারণ সম্পাদক।

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে এমএ পাশ করা সাংবাদিক সোহেল বৈবাহিক জীবনে তিন ছেলে সন্তানের জনক। সোহেল উত্তর কুহুমা এবাদ উল্যাহ মাষ্টার বাড়ির এবাদ উল্যাহ ও মুজিবা বেগম দম্পতির সন্তান।

এলাকাবাসীর প্রত্যাশার বিষয়ে এনায়েত উল্যাহ সোহেল জানান, এলাকাবাসীর প্রত্যাশার বিষয়ে তিনি অবগত তবে তিনি যেহেতু সক্রীয়ভাবে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ফলে দলীয় সিদ্ধান্তের বাহিরে জনগণের চাপ থাকার পরেও সিদ্ধান্ত নেওয়া সম্ভব নহে। এনায়েত উল্যাহ সোহেল রাধানগর ইউপির সাধারণ সদস্য পদে নির্বাচিত হলে তাঁর ভাতার টাকা দিয়ে কুহুমাবাসীর জন্য রাতের পাহারাদার নিয়োগ দিবেন বলে জানান।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET