২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




রামগঞ্জে শিশু নুশরাতের ঘাতক চাচা, খুলনায় গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : এপ্রিল ০২ ২০১৮, ২১:৫০ | 723 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

রামগঞ্জ ( লক্ষ্মীপুর ) প্রতিনিধি:-  রামগঞ্জে চাঞ্চল্যকর বহুল আলোচিত আট বছরের শিশু নুশরাত জাহান নসু’র ঘাতক শাহ আলম রুবেলকে ( ২৫) ঘটনার নয় দিন পর গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় খুলনা মেট্রোপলিটন পুলিশের সহযোগীতায় রামগঞ্জ থানা পুলিশ ঘাতক শাহ আলম রুবেলকে খুলনার শহর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। গতকাল সোমবার সকালে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ.স.ম মাহতাব উদ্দিন রামগঞ্জ থানা প্রাঙ্গনে প্রেস কনফারেন্সের মাধ্যমে সাংবাদিকদের জানান, ২৩ মার্চ শুক্রবার দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে পশ্চিম নোয়াগাঁও গ্রামের বাড়ীর সিরাজ মিয়ার ছেলে শাহ আলম রুবেল তার চাচাতো ভাতিজি নুশরাত জাহান নিশুকে আইসক্রীম খাওয়ার লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় নুসরাত চিৎকার দিলে রুবেল তাকে শ্বাস রোধ করে হত্যা করে। পরে নুসরাতের লাশ একটি বড় সাইড ব্যাগে ভরে ঘরের স্টীলের আলমারির ভিতর রেখে দেয়। ওই দিন সন্ধ্যার ঘাতক রুবেল তার বন্ধু স্থানীয় নোয়াগাঁও বাজারের ব্যবসায়ী বোরহান উদ্দিনকে দিয়ে একটি সিএনজি ভাড়া করে দুইজনই ব্যাগ ভর্তি লাশ নিয়ে বাড়ি থেকে তিন কিলোমিটার দুরের উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া গ্রামের ঠাকুর বাড়ীর ব্রীজের নিচে খালে ফেলে দেয়।
২৬ মার্চ সকাল ১১টার দিকে রামগঞ্জ থানা পুলিশ নুসরাতের লাশ উদ্ধার করে । রাতেই নিহত নুশরাতের মা রেহানা বেগম রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ হত্যাকারীদের গ্রেফতার করতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েও ব্যর্থ হয়। পরবর্তিতে লাশের সাথে ব্যাগের লিফলেট প্রচারনা চালায়।
বিষয়টি সিএনজি চালক মো. রাকিব হোসেন জানতে পেরে স্থানীয় ইউপি মোহাম্মদ হোসেন রানাকে ঘটনাটি তার অজ্ঞাতে হয়েছে বলে জানান। ইউপি চেয়ারম্যান ঘটনাবলী পুলিশকে অবহিত করেন। সিএনজি চালকের কথার ভিত্তিতে পুলিশ ঘাতক শাহ আলম রুবেল ও তার বন্ধু বোরহান উদ্দিনকে গ্রেফতার করতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ব্যথ হয়ে অবশেষে মোবাইল ফোনের ট্র্যাকিংয়ের মাধ্যমে খুলনা শহর থেকে পুলিশ তাকে গ্রেফতার করে ।
উল্লেখ্য, রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের প্রবাসী এরশাদ হোসেনের শিশু কন্যা ও পশ্চিম নোয়াগাঁও ফয়েজে রাসুল নুরানী মাদ্রাসার ৩য় শ্রেনীর ছাত্রী নুশরাত জাহান নসু গত ২৩মার্চ শুক্রবার দুপুরে উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের পশ্চিম নোয়াগাঁও গ্রাম থেকে নিখোঁজ হয়ে যায়। পরে নিখোঁজের তিনদিন পর ২৬মার্চ সোমবার দুপুরে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া গ্রামের ঠাকুর বাড়ী সংলগ্ন ব্রীজের নিচে খালের পানি থেকে নুসরাত জাহান নসুর বস্তাবন্দি ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ । চাঞ্চল্যকর নৃশংস এ হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জের বিভিন্ন এলাকায় মানববন্ধন করেছে শিক্ষক শিক্ষার্থীসহ সুশিল সমাজের বিভিন্ন সংগঠন ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET