২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে সফর, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

রুপবান সমকামী পত্রিকার সম্পাদক জুলহাসকে কুপিয়ে হত্যা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৫ ২০১৬, ২১:২১ | 755 বার পঠিত

নয়া আলো-

রাজধানীর পান্থপথে বাসায় ঢুকে মার্কিন রাষ্ট্রদূতের সাবেক প্রটোকল অফিসার ও তার বন্ধুকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় বাড়ির দারোয়ানসহ আরও দু’জনকে কুপিয়ে জখম করা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় কলাবাগান থানাধীন পান্থপথের লেকসার্কাস রোডস্থ ডলফিন গলির ৩৫ নম্বর বাসায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ওই প্রটোকল কর্মকর্তার নাম জুলহাস মান্নান। তিনি সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেত্রী ডা. দীপু মণির খালাতো ভাই বলে জানা গেছে।

এছাড়া নিহত জুলহাস মান্নান বাংলাদেশে সমকামীদের অধিকার বিষয়ক পত্রিকা ‘রূপবান’ এর সম্পাদক ছিলেন। তিনি ইউএসএইড’রও কর্মকর্তা ছিলেন।

এছাড়া নিহত জুলহাসের বন্ধুর নাম তনয় বলে জানা গেছে।2016_04_25_20_01_28_1eGTeSteGspDwQ1og3ppe6oVeJRx0I_original

কলাবাগান থানার সহকারী পরিদর্শক (এসআই) বিজয় প্রসাদ দেবনাথ  বলেন, নিহতদের নাম পরিচয় পাওয়া গেছে। আর আমি এ ঘটনার ব্যাপারে এলাকায় অভিযানে আছি। জড়িতদের খুব শীঘ্রই আটক করা সম্ভব হবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

পুলিশ জানায়, আজ সন্ধ্যায় অজ্ঞাত একদল দুর্বৃত্ত জুলহাসের বাসায় ঢুকে চাপাতি দিয়ে কুপিয়ে দু’জনকে হত্যার পর ফাঁকা গুলি করতে করতে পালিয়ে যায়।

এসময় তাদের সঙ্গে থাকা একটি ব্যাগ ফেলে গেছে দুর্বৃত্তরা। পরে পুলিশ ওই ব্যাগটি উদ্ধার করেছে।

এ ঘটনায় পারভেজ (১৯) নামের নিরাপত্তাকর্মী গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম চোখের ওপরে কুপিয়ে জখম করা হয়েছে।

পারভেজ সাংবাদিকদের জানান, আজ সোমবার বিকাল ৫টার দিকে ১০/১২ জন লোক এসে আমাকে বলেন- আমরা জুলহাস সাহেবের বাসায় যাবো। আমি তাদেরকে নিচে অপেক্ষা করতে বলি। এরপর আমি অনুমতির জন্য উপরে যাই। এসময় আমার পেছনে পেছনে তিন-চারজন ওপরে উঠেন। আমি কলিং বেল চাপতেই জুলহাস সাহেব দরজা খোলেন। আর তখন আমি ওই তিন-চারজনকে বললাম- আপনারা কেন ওপরে আসলেন, আপনাদের তো নিচে অপেক্ষা করার কথা। এ কথা বলতেই তারা আমাকে কোপানো শুরু করেন।’

কলাবাগান থানার ডিউটি অফিসার গাজী নুর  বলেন, খবর পেয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবালের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌছছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4730040আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET