১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • আন্তর্জাতিক সংবাদ
  • রেলযাত্রার পরিষেবা নিয়ে যাত্রীদের মধ্যে অভিযোগের বন্যা বহু পুরনো ব্যাপার। অভিযোগ, প্রচুর পরিমাণ অর্থ নিয়েও ঠিকঠাক পরিষেবা মেলে না রেলে।

রেলযাত্রার পরিষেবা নিয়ে যাত্রীদের মধ্যে অভিযোগের বন্যা বহু পুরনো ব্যাপার। অভিযোগ, প্রচুর পরিমাণ অর্থ নিয়েও ঠিকঠাক পরিষেবা মেলে না রেলে।

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : অক্টোবর ২৭ ২০১৬, ১৫:১৫ | 649 বার পঠিত

নয়া আলো ডেস্ক-

নিকট আত্মীয়ার মারার যাওয়ার খবরটা এসেছিল সন্ধেবেলায়। কিন্তু, ট্রেনে রিজার্ভেশন নেই। তড়িঘড়ি স্বামী-স্ত্রী মিলে ছুট শিয়ালদহ স্টেশনে। কিন্তু, জেনারেল টিকিটে কোনও রিজার্ভড কামরায় টিটি-র দল উঠতে দেবে না। অবশেষে, এসি কামরার এক টিটি জানালেন টিকিট পিছু ৩ হাজার টাকা করে দিলে অর্থাৎ মোট ৬ হাজার টাকা দিলে ট্রেনে উঠতে দেবেন। অগত্যা মধুসূদন। শিয়ালদহ থেকে মালদহ টাউন পর্যন্ত এসি ফার্স্টক্লাসে গেলেও দু’জনের ভাড়া কোনওভাবে বছর তিনেক আগে ৬ হাজার টাকা ছিল না। টিটি-র আবার চুক্তি ছিল, টিকিটের সঠিক দামটা শুধু রিসিটে লেখা থাকবে। কিছু করার ছিল না স্বামী-স্ত্রীর। পরে এই নিয়ে রেলের কাছে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। প্রথমে জানানো হয়েছিল তদন্ত হচ্ছে। কয়েক মাস পরে বলা হয়েছিল কিছু সেরকম পাওয়া যায়নি, তার জন্য তদন্ত বন্ধ করে দেওয়া হল। রেলযাত্রায় এমন হাজারো দুঃসহ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন বহু যাত্রী।

কিন্তু সম্প্রতি রাজস্থানে যা ঘটেছে, তাতে আশার আলো দেখতেই পারেন রেলযাত্রীরা। এক যাত্রীকে ভাঙা বসার চেয়ার দেওয়া হয়েছিল। এমনকী, সামনে থাকা টেবিলটাও ছিল ভাঙা। এর জন্য ওই যাত্রীর অভিযোগের ভিত্তিতে রেলের এক জেনারেল ম্যানেজারকে ৬ হাজার টাকা ফাইন করেছে কনজিউমার ফোরাম।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4487876আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET