৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ দূনীর্তি
  • র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জ ও গাজীপুরে ফেন্সিডিল ও ইয়াবা সহ ০৬ জন র্শীষ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জ ও গাজীপুরে ফেন্সিডিল ও ইয়াবা সহ ০৬ জন র্শীষ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : জুলাই ১৭ ২০২১, ১৬:২৬ | 633 বার পঠিত

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

১। ১৭ /০৭/২০২১ তারিখ রাতের প্রথম প্রহর ০১.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন পল্লী বিদ্যুৎ বারোইপাড়া রোড মোল্লাপাড়া মোড় আব্দুল্লাহ অটো হাউজের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৫৭০/- টাকা ও ০১ টি মোবাইল জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী মোঃ আলহাজ্ব(৩২), পিতা-মৃত দেলশাদ, সাং-রুপশা, থানা-কাজীপুর, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে গাজীপুরের কালিয়াকৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

২।  ১৬/০৭/২০২১ তারিখ দুপুর ১২.১০ ঘটিকায় র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কড্ডার মোড়ে এসআই বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৮৪ বোতল ফেন্সিডিল সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৪৬৫০/-(চার হাজার ছয়শত পঞ্চাশ) টাকা ও ০২ টি মোবাইল জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ রাজু (২৫), পিতা-মোঃ খোকা সরদার, সাং-চকবিলাকি, থানা-সদর, জেলা- নওগা, ২। মোঃ সজিব আহম্মেদ (১৯) পিতা-মোঃ সহিদুল ইসলাম, সাং-শিমনা, থানা-নবাবগঞ্জ, জেলা-দিনাজপুর।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪ (গ) ধারায় ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

৩।  ১৬/০৭/২০২১ তারিখ দুপুর ০১.১৫ ঘটিকায় র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ সদর থানাধীন এসএস রোডের ভিআইপি মোড়স্থ লিলি কসমেটিক্স ষ্টোরের সামনে পাকা রাস্তার পার্শ্বে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৩ বোতল ফেন্সিডিল সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৩৬০০/-(তিন হাজার ছয়শত) টাকা ও ০৩ টি মোবাইল জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ তারিফ শেখ (৩৫), পিতা-মোঃ আব্দুল মতিন শেখ, ২। শ্রী প্রশান্ত কুমার(৩৮), পিতা-মৃত গংগা প্রসাদ, উভয় সাং-সয়াগবিন্দ (মিলনমোড়)  ৩। মোঃ আঃ রউফ লিটন(৪৬), পিতা-মৃত আঃ রশিদ খান, সাং-এসএস রোড (মনোহারী পট্টি) সর্ব থানা ও জেলা-সিরাজগঞ্জ।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪(ক) ধারায় ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ ও গাজীপুর  জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4667776আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET