২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শিরোনামঃ-

লাকসাম বাজারে দুর্ধষ চুরি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : আগস্ট ০২ ২০১৬, ১৫:১২ | 651 বার পঠিত

received_10209153908838184received_10209154853621803মোঃ জিল্লুর রহমান লাকসাম প্রতিনিধি।। লাকসাম বাজারের সুরভী টেলিকম নামে একটি মোবাইল দোকানে দুর্ধষ চুরি সংঘটিত হয়। ঘটনাটি ঘটে, রবিবার রাতে লাকসাম বাজারস্থ জগনাথ দিঘীর পশ্চিম পাড়ে সুরভী টেলিকম নামে একটি মোবাইল দোকানে। একদল সংঘবদ্ধ চোর, দোকানের উপরে টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে এবং দোকানে থাকা মোবাইল সেট ও ক্যাশ ভেঙ্গে নগদ টাকাসহ ৩লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। চুরির ঘটনায় দোকানের মালিক বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা প্রক্রিয়া চলছে।
্দোকান মালিক জীবন দেবনাথ সুত্রে, রবিবার সারাদিন দোকান করা শেষে রাত ১০টা দোকান বন্ধ করে চলে যাই। পরদিন সকালে যথারীতি ৯টায় দোকান খুলে ভিতরে প্রবেশ করলে দেখি দোকানের মালামাল এলোমেলো হয়ে পড়ে আছে। এ অবস্থা দেখে পাশের দোকানদারদের ডাক দিলে তারা আসে। এবং দোকানের পিছনের রুমের উপরের অংশে টিনের চাল কেটে কে বা কাহারা ঢুকে আমার দোকানে থাকা ৬টি স্যামসাং মোবাইল সেট ৫৮টি সিম্পনি মোবাইল সেট ও ক্যাশ ভেঙ্গে নগদ টাকা সহ ৩লক্ষ টাকা সম-মূল্যের মালামাল চুরি করে নিয়ে যায়। এই ঘটনা আমার বাবা অধ্যাপক কানুলাল দেবনাথকে জানালে তিনি এসে লাকসাম থানায় ফোন দিলে পুলিশ এসে দোকান পরিদর্শন করে। চুরি হওয়া মালামালের তথ্য ও আলামত সংগ্রহ করে নিয়ে যায়।
এই ঘটনা পরিদর্শন করেন, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের ও লাকসাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মজির আহমেদ, লাকসাম প্রেস ক্লাবের সভাপতি কায়েসসহ অনেকেই এই বিষয়ে দুঃখ প্রকাশ করে। এছাড়াও এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাষনকে অনুরোধ জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন লাকসাম থানার এসআই দীনেশ চন্দ্র দাশ গুপ্ত।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4756692আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET