১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা রমজান, ১৪৪২ হিজরি

শিরোনামঃ-

শাবনূরকে ফের দেখা যাবে রূপালী পর্দায়

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০১ ২০১৬, ০০:৪৩ | 657 বার পঠিত

shabnurঢাকার ছবির শীর্ষস্থানীয় নায়িকা শাবনূর হারিয়ে গেছেন। চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছেন। তাকে নিয়ে আর নতুন কোনো চলচ্চিত্র হবে না। এসব কথাকে একদমই পাত্তা দেননি টানা জনপ্রিয়তা ধরে রাখা চিত্রনায়িকা শাবনূর। তিনি চলচ্চিত্রের সঙ্গে ছিলেন এবং থাকবেন।

কাজপাগল এ অভিনেত্রী সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে ফিরেই একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেছেন। এরপর মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘কতদিন দেখি না তোমায়’ এতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবির কাজের জন্য প্রস্তুতিও নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে শাবনূর বলেন, আমি চলচ্চিত্রের মানুষ। ভালো চলচ্চিত্র ছাড়া কাজ করতে চাইনি। আমার কাছে চলচ্চিত্রের গল্পটা প্রধান। শাহরুখ খান ও কাজলকে নিয়ে যে ধরনের চলচ্চিত্র বলিউডে হয়, ঠিক তেমন গল্পের চলচ্চিত্রে কাজ করতে চাই আমি। মানিকের নতুন চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছি। টাঙ্গাইলে এ ছবির কাজ শিগগিরই শুরু হবে।

এ ছবিতে আমার চরিত্রের নাম অর্পিতা। একজন গানের শিক্ষিকার ভূমিকায় অভিনয় করব। গল্পটা ভালো লেগেছে আমার। এদিকে, ‘কতদিন দেখি না তোমায়’ ছবির বেশিরভাগ কাজ হবে টাঙ্গাইলের জমিদার বাড়িতে। সেখানে একটি কলেজকে কেন্দ্র করে এ ছবির কাহিনী এগিয়ে যাবে বলে জানিয়েছেন পরিচালক। ছবির গল্পটি লিখেছেন কমল সরকার, এ কিউ খোকন ও পরিচালক নিজে।

এদিকে শাবনূর নিজের ফিটনেস নিয়ে চিন্তা করেন। তাই নিয়মিত ব্যায়াম করছেন তিনি। ‘কতদিন দেখি না তোমায়’ ছবিতে আরো অভিনয় করছেন ফেরদৌস, সাইমন ও প্রিয়ন্তি।

ছবিটি নিয়ে শাবনূর আরো বলেন, এ ছবিটি করব। আউটডোর ও ইনডোর মিলে খুব শিগগিরই কাজ শুরু হবে। কাজটি ভালোভাবে শেষ করতে চাই। জুনে ১০ দিনের জন্য টাঙ্গাইলে এ ছবির কাজ হবে। এরপর এফডিসি, রাঙামাটি ও কক্সবাজারে এ ছবির দৃশ্যধারণের কাজ হবে। ইয়লো প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিতব্য এ ছবির সংগীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ, আরেফিন রুমি ও জেকে।

কাজের বাইরে পরিবারকে অনেক ভালোবাসেন শাবনূর। আর এজন্য বছরে দু-তিনবার অস্ট্রেলিয়ায় ছুটেন তিনি। এ বছর দেশে ফেরার পর গ্রীষ্মকালীন ছুটিতে বিশ দিনের জন্য আবারো অস্ট্রেলিয়া গিয়েছিলেন তিনি। সেখানে তার ভাই-বোনরা পড়াশোনা করছেন। তাই সময় পেলেই সেখানে ছুটে যান।

শাবনূর বলেন, পরিবার বন্ধু-বান্ধব এবং আমার সন্তান আইজানকে নিয়েই আমার যত ব্যস্ততা। পরিবারকে সময় দিতে সবারই ভালো লাগে। আর আমার কাছে আমার পরিবার অনেক কিছু। কয়েকদিন আগে আইজান অসুস্থ ছিল। ও এখনো ছোট। তাই তার দেখাশোনা আমাকে করতে হয়।

বিয়ে ও মাতৃত্বের কারণে বেশ কয়েক বছর ক্যামেরার আড়ালে ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। কয়েক মাস আগে অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এর শুটিংয়ে অংশ নেন তিনি। এরপর অংশ নেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। এ বিজ্ঞাপনের নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস।

নিজে কোনো চলচ্চিত্র প্রযোজনা ও পরিচালনার বিষয়ে শাবনূর বলেন, ‘আমার ছেলে আইজান নিহান এখনও অনেক ছোট। কখন কি করে ফেলে তার ঠিক নেই। আমি চাই ও আরেকটু বড় হোক। তারপর এ পরিকল্পনা অবশ্যই রয়েছে। কারণ, এ দেশের চলচ্চিত্র আমাকে অনেক কিছু দিয়েছে। আর আমার নিজেরও অনেক কিছু করার ইচ্ছে রয়েছে। পরিচালনা বা প্রযোজনা করার ইচ্ছে অবশ্যই আছে। তবে সেটা এখনই না। সময় হলে আমি অবশ্যই ক্যামেরার সামনে শুধু না পেছনেও কাজ করব।’

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4487890আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET